৫০ ফুট কুয়োয় পড়ে অনেকের মৃত্যু! পুজো দিতে গিয়ে বিপত্তি মন্দিরে

৫০ ফুট কুয়োয় পড়ে অনেকের মৃত্যু! পুজো দিতে গিয়ে বিপত্তি মন্দিরে

04eea1ed5470ea9d9e1ee0ca317bcdf9

ইন্দোর: রামনবমী উপলক্ষ্যে ভক্তদের সমাগম হয়েছিল মধ্যপ্রদেশের ইন্দোরের শ্রী বালেশ্বর মন্দিরে। সকাল থেকেই ছিল পুজো দেওয়ার ভিড় এবং তৎপরতা। কিন্তু এমন এক শুভ দিনে যে মারাত্মক কোনও ঘটনা ঘটে যাবে তা হয়তো কেউই কল্পনা করেননি। এই মন্দিরে পুজো দিতে গিয়ে মৃত্যু হল ১৩ জন পুণ্যার্থীর। আহতের সংখ্যাও অনেক। আসলে মন্দিরের ভিতরের এক কুয়োর ছাদ ধসে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। 

আরও পড়ুন- ‘গান্ধী-আরউইন চুক্তি কবে হয়েছিল?’ ৫ বছরে উত্তর কমিশনের,ফের বাড়বে নম্বর

শ্রী বালেশ্বর মন্দিরের ভিতরেই একটি কুয়ো আছে যা বেশ পুরনো। সেটির মুখ কংক্রিটের ছাউনি দিয়ে ঢাকা। বৃহস্পতিবার সকালে কয়েকশো পুণ্যার্থী হাজির হয়েছিলেন এই মন্দিরে রামনবমী উপলক্ষ্যে পুজো দেওয়ার জন্য। ভিড় বেশি হওয়ায় অনেকেই এই কুয়োর কংক্রিটের ছাউনির ওপর উঠে পড়েন। এরপরেই ঘটে যায় সেই দুর্ঘটনা। ছাউনি ভেঙে প্রায় ৫০ ফুট নীচে পড়ে যান বহু পুণ্যার্থী। জানা গিয়েছে, এই ঘটনায় ১৩ জনের মৃত্যু হয়েছে। ইতিমধ্যে ১১ জনের দেহ উদ্ধার হয়েছে, যাদের মধ্যে ১০ জন মহিলা, ১ জন পুরুষ। আর এখনও পর্যন্ত ১৯ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

p

তবে যে ঘটনা ঘটেছে তাতে মৃতের সংখ্যা বাড়তে পারে বলেই আশঙ্কা। কারণ এখনও অনেকে কুয়োর নীচে আটকে আছেন বলে ধারনা। প্রত্যক্ষদর্শীদের কয়েক জন এমনই দাবি করেছেন। রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র জানিয়েছেন, উদ্ধারকাজ খুব দ্রুত চলছে। পুলিশ, দমকল এবং রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী বাকিদের বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছে। এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিংহ চৌহান। 

ঘোষণা

এই প্রতিবেদন আজ বিকেল ডট কমের নিজস্ব। প্রযুক্তিগত সমস্যার কারণে এই প্রতিবেদন আজ বিকেল ডট কমের পাতায় নাও দেখা যেতে পারে৷ ফলে, সব খবরের জন্য অবশ্যই নজর রাখুন https://aajbikel.com/ -এই লিঙ্কে৷

আমাদের ফেসবুক পেজ – https://www.facebook.com/Aajbikal

আমাদের ইউটিউব চ্যানেল- https://www.youtube.com/@AajBikelNews -এ নজর রাখতে পারেন