ব্যাঙ্ক অফ বরোদায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, আজ শুরু আবেদন

নয়াদিল্লি: ম্যানেজার পোস্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি ব্যাঙ্ক অফ বরোদা৷ একাধিক শূন্যপদে জারি হয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি৷ শূন্যপদে আবেদনের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাঙ্ক অফ বরোদা। ম্যানেজার পোস্টে রয়েছে ৩৫টি শূন্যপদ। আজ থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। চলবে আগামী ২ অগস্ট পর্যন্ত। ইচ্ছুক প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ গিয়ে আবেদন করুন। শূন্যপদের বিস্তারিত: ৩৫ শিক্ষাগত যোগ্যতা: এ

c5b8fd23cf082535cc7d77acd8bdb2cc

ব্যাঙ্ক অফ বরোদায় কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, আজ শুরু আবেদন

নয়াদিল্লি: ম্যানেজার পোস্টে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি ব্যাঙ্ক অফ বরোদা৷ একাধিক শূন্যপদে জারি হয়েছে নিয়োগ বিজ্ঞপ্তি৷ শূন্যপদে আবেদনের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ব্যাঙ্ক অফ বরোদা। ম্যানেজার পোস্টে রয়েছে ৩৫টি শূন্যপদ। আজ থেকে শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া। চলবে আগামী ২ অগস্ট পর্যন্ত। ইচ্ছুক প্রার্থীরা ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ গিয়ে আবেদন করুন।

শূন্যপদের বিস্তারিত: ৩৫

শিক্ষাগত যোগ্যতা: এ বিষয়ে বিস্তারিত জানুন সংস্থা অফিসিয়াল ওয়েবসাইট থেকে।

বয়সসীমা: ম্যানেজার পদের জন্য প্রার্থীর বয়সের ঊর্ধ্বসীমা ৩২ বছর। সংরক্ষিত আসনের প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সসীমায় ছাড় পাবেন।

বেতনক্রম: MMG/S II: নির্বাচিত প্রার্থীদের বেতন হবে ৪৫,৯৫০টাকা। MMG/S III: নির্বাচিত প্রার্থীদের বেতন হবে ৫১,৪৯০টাকা।

আবেদন করবেন কীভাবে: অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ ভিজিট করুন। ডানদিকে ওপরে Careers-এর ওপর ক্লিক করুন। এরপর নতুন পেজে নিচের দিকে ‘Recruitments’। তার নিচে ‘current opportunity’লেখা একটি অপশন পাবেন, এবার সেটায় ক্লিক করুন। একটি নতুন পেজ খুলবে। সেখানে ‘Manager jobs’ লেখা অবশনে ক্লিক করুন। নতুন পেজে ‘click here to apply’ লেখা অপশনে ক্লিক করুন।
যোগ্যতা থাকলে চাকরি আপনার হাতের মুঠোয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *