‘পশ্চিমবঙ্গে রক্তক্ষয়ী সন্ত্রাস’, ভোটের ফলের তিনদিন পর প্রতিক্রিয়া শাহের

‘পশ্চিমবঙ্গে রক্তক্ষয়ী সন্ত্রাস’, ভোটের ফলের তিনদিন পর প্রতিক্রিয়া শাহের

03708db8f27c3fb28c4b3fc2bdfdb3c1

নয়াদিল্লি: পঞ্চায়েত ভোট হয়ে গিয়ে তার গণনাও শেষ। সর্বস্তরে দারুণ ফল করেছে বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস। তথ্য বলছে, ভোট শতাংশও তাদের বেড়েছে বাকি বিরোধীদের তুলনায়। এদিকে বিজেপিকে কিছু এই ভোটের ফল আগামী লোকসভা নির্বাচন পর্যন্ত ভাবাবে। তবে পঞ্চায়েত ভোটের ফল প্রকাশের তিন দিন পর প্রতিক্রিয়া দিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ দলের প্রশংসা করলেন। একই সঙ্গে তৃণমূলকে করলেন শ্লেষ্মাত্মক আক্রমণ। 

শুক্রবার ইংরেজি এবং বাংলা দুই ভাষাতেই টুইট করেন অমিত শাহ। তিনি বলেন, ”পশ্চিমবঙ্গের এই রক্তক্ষয়ী সন্ত্রাস বিজেপিকে পঞ্চায়েত নির্বাচনে দুর্দান্ত ফল করা থেকে থামাতে পারেনি। বিজেপি আগের নির্বাচনের তুলনায় তার আসন সংখ্যা প্রায় দ্বিগুণ বৃদ্ধি করেছে যা প্রমাণিত আমাদের ওপর জনগণের আস্থা বৃদ্ধি পেয়েছে।” তিনি আরও বলেন, এর থেকেই বোঝা যায় যে, মানুষের বিশ্বাস এখনও পর্যন্ত নরেন্দ্র মোদীর সঙ্গেই আছে। তাই আগামী লোকসভা নির্বাচনের ফলাফল নিয়েও তিনি বিশেষভাবে আশাবাদী বলেই জানিয়েছেন। প্রসঙ্গত এদিনই, নিজের বাড়িতে রাজ্যের বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের সঙ্গে বৈঠক করেছেন অমিত শাহ। 

আর মনে রাখতে হবে, সাম্প্রতিক এক তথ্য সামনে এসেছে যেখানে দেখা গিয়েছে, গত বিধানসভার থেকেও পঞ্চায়েতে ভোট শতাংশ বেড়েছে তৃণমূলের।  পঞ্চায়েত নির্বাচনে প্রায় ৫১ শতাংশ ভোট পেয়েছে তৃণমূল কংগ্রেস। উল্টো দিকে, বিজেপি ভোট শতাংশ নেমে গিয়ে দাঁড়িয়েছে প্রায় ২৩ শতাংশে। সংখ্যার বিচারে তারা দ্বিতীয় হলেও এই স্থান দাবি করেছে বাম-কংগ্রেস জোটও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *