ধাক্কা মেরে টেনে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি! মায়ের সামনেই মৃত্যু শিশুর

ধাক্কা মেরে টেনে হিঁচড়ে নিয়ে গেল গাড়ি! মায়ের সামনেই মৃত্যু শিশুর

e52a8e9dc517a594a404c2c70f4bc826

পুনে: আবার এক পথ দুর্ঘটনার খবর শিরোনামে উঠে এল। কিছুদিন আগেই দিল্লিতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটেছিল যেখানে তরুণীকে কয়েক কিলোমিটার টেনে হিঁচড়ে নিয়ে গিয়েছিল ঘাতক গাড়ি। এবার প্রায় একই রকমের ঘটনা ঘটল পুনেতে। গাড়ির ধাক্কায় মৃত্যু হল শিশুর তাও আবার মায়ের সামনেই। স্কুটিতে ধাক্কা মেরে সাত বছরের ওই শিশুকে টেনে হিঁচড়ে নিয়ে যায় ঘাতক ওই গাড়িটি। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে ওই শিশুর। 

জানা গিয়েছে, গত বৃহস্পতিবার স্কুটারে করে ছেলেকে নিয়ে যাচ্ছিলেন এক মহিলা। সেই সময়ই দ্রুত গতিতে সামনে থেকে আসা একটি গাড়ি ধাক্কা মারে ওই স্কুটারে। সঙ্গে সঙ্গে ছিটকে পড়ে যান মহিলা এবং গাড়ির নিচে আটকে যায় শিশুটি। সেই অবস্থাতেই প্রায় ৭০০-৮০০ মিটার চলে যায় গাড়িটি। তারপর স্থানীয়দের তৎপরতায় গাড়িটিকে কোনও রকমে থামিয়ে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু লাভ হয়নি। সেখানেই চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এদিকে তার মা গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযোগ উঠেছে ঘাতক গাড়ির চালক মদ্যপ অবস্থায় ছিল। অতিরিক্ত দ্রুত গতিতে গাড়ি চালানোর কারণেই এই ঘটনা ঘটেছে। সিসিটিভি ফুটেজের সাহায্য নিয়ে গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় দুর্ঘটনার ভিডিও ভাইরালও হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *