কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের বিরুদ্ধে CBI তদন্তের নির্দেশ? বিস্ফোরক দাবি

কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের বিরুদ্ধে CBI তদন্তের নির্দেশ? বিস্ফোরক দাবি

da7c37c3989cd472e2c5c2f4389a115d

নয়াদিল্লি: কৃষ্ণনগরের তৃণমূল সাংসদের বিরুদ্ধে আবারও বিস্ফোরক দাবি করা হল। বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে আগে দাবি করেছিলেন যে, টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন করেন তিনি। এই ইস্যুতে নাম জড়িয়েছিল তাঁর প্রাক্তন বন্ধু জয় অনন্ত দেহাদ্রাইয়ের। এবার তিনিই থানায় ছুটলেন তৃণমূল সাংসদের বিরুদ্ধে। অভিযোগ, জোর করে তাঁর বাড়িতে ঢুকছেন তিনি, তাও ভয় দেখাতে। অন্যদিকে বিজেপি নেতার আরও দাবি, ঘুষ নিয়ে প্রশ্ন মামলায় তাঁর বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে।

বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে এদিন সোশ্যাল মিডিয়ায় দাবি করেছেন, তৃণমূল সাংসদ জাতীয় সুরক্ষাকে বাজি রেখেছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে লোকপালের তরফে সিবিআই নির্দেশ দেওয়া হয়েছে। সিবিআই তদন্তের এই দাবির পাশাপাশি থানায় মামলা হওয়ার বিষয় নিয়েও চাপে পড়েছেন তৃণমূল সাংসদ। জানা গিয়েছে, দিল্লির একটি থানায় অভিযোগ দায়ের করেছেন দেহাদ্রাই। তাঁর অভিযোগ, গত ৫ এবং ৬ নভেম্বর তাঁকে না জানিয়ে বাড়িতে ঢুকে পড়েছিলেন তিনি। দেহাদ্রাইয়ের বক্তব্য, তাঁর মনে হচ্ছে তৃণমূল সাংসদ তাঁর বিরুদ্ধে আবার কোনও ভুয়ো প্রতারণামূলক অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছেন।

এদিকে বিজেপি নেতা যে দাবি করেছে তার পাল্টা অবশ্য টুইট করেছেন তৃণমূল সাংসদ। তাঁর দাবি, সিবিআইয়ের আগে উচিত ১৩ হাজার কোটি টাকার আদানি কয়লা দুর্নীতির তদন্ত করা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *