কংগ্রেস এলেই সব ধ্বংস! ভোট প্রচারে ‘অলআউট’ খেললেন মোদী

কংগ্রেস এলেই সব ধ্বংস! ভোট প্রচারে ‘অলআউট’ খেললেন মোদী

bf2597aa2d4ca90fcdfbe558e9db194c

ভোপাল: চলতি মাসেই মধ্যপ্রদেশে বিধানসভা নির্বাচন। বৃহস্পতিবার সে রাজ্যে ভোটের প্রচারে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই প্রচার পর্ব থেকেই পূর্ববর্তী সরকারকে অর্থাৎ কংগ্রেসকে নিজের স্বভাবসিদ্ধ ভঙ্গিতে আক্রমণ করলেন তিনি। মোদীর সাফ বক্তব্য, কংগ্রেস এলেই সব ধ্বংস হবে। রাজ্যবাসীরা যে উন্নতি এবং বিকাশ চায় তা হবে না। এছাড়া হাত শিবিরকে পরিবারতন্ত্র নিয়েও ফের খোঁচা দেন তিনি। 

মধ্যপ্রদেশের জনসভা থেকে প্রধানমন্ত্রী মোদীর বার্তা, মানুষের উন্নতি করার কোনও উদ্যোগ নেই কংগ্রেসের। বরং তারা যদি ক্ষমতায় আসে তবে রাজ্যবাসী তাঁদের প্রাপ্য থেকে বঞ্চিত হবে। তাঁর কথায়, ‘কংগ্রেস আয়ি, তবাহি লায়ি’। পাশাপাশি পরিবারতন্ত্রের অভিযোগ তুলে তিনি ফের হাত শিবিরকে নিশানা করে বলেন, কংগ্রেস নেতারা নিজের ছেলেদের সেটিং করতে গিয়ে রাজ্যকে ক্ষতিগ্রস্ত করেছে। তারা শুধু এটাই দেখেছে যে কার ছেলে রাজ্যের দখল পাবে। তাই এমন দলকে ক্ষমতায় আনলে সব শেষ, দাবি ‘নমো’র। 

উল্লেখ্য, ক’দিন আগেই মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগ্বিজয় সিংয়ের জামাকাপড় ছিড়ে দেওয়ার কথা বলছেন মধ্যপ্রদেশ কংগ্রেসের প্রধান কমল নাথ। এদিন প্রচারের জনসভা থেকে এই ইস্যুতে মুখ খোলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, নেতারা নিজেরাই নিজেদের জামা ছেঁড়ার কথা বলছে। তাহলে রাজ্যবাসীর সঙ্গে কী করবে? 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *