পিছিয়ে গেল SSC-র ৩টি নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

পিছিয়ে গেল SSC-র ৩টি নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ

7d0bdfbba934de000c20e1d07caaa311

নয়াদিল্লি:  স্টাফ সিলেকশন কমিশনের (এসএসসি) নিয়োগ পরীক্ষার পর এখন ফলাফল নিয়েও সংকট দেখা দিয়েছে৷ কমিশন এপ্রিল ও মে মাসে তিনটি বড় ফলাফল ঘোষণা করার কথা বলেছিল৷ তবে এখন সাম্প্রতিক নোটিশে বলা হয়েছে, পরবর্তী বিজ্ঞপ্তি জারি না হওয়া পর্যন্ত এই ৩টি পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে না৷ লকডাউনের কারণে মূল্যায়ন ও ফলাফল প্রস্তুতির কাজ পুরোপুরি বন্ধ রয়েছে৷

এসএসসি’র তিনটি ক্ষেত্রে নিয়োগ পরীক্ষার ফলাফল প্রকাশিত হওয়ার কথা ছিল এপ্রিল থেকে মে মাসের মধ্যে। জুনিয়র ইঞ্জিনিয়ার নিয়োগ ২০১৮-র দ্বিতীয় পত্রের পরীক্ষার ফলাফল প্রকাশের কথা ছিল ৯ এপ্রিল তারিখ প্রকাশ করা হয়েছিল। মাল্টি টাস্কিং স্টাফ (এমটিএস) নিয়োগ ২০১৯ এর দ্বিতীয় পত্রের পরীক্ষার ফলাফল প্রকাশের কথা ছিল ৩০ এপ্রিল এবং কমিশনের দুটি বড় নিয়োগের মধ্যে সিজিএল ১০১৮-র যৌথ স্নাতক স্তরের নিয়োগের তৃতীয় পর্যায়ের পরীক্ষার ফলাফল প্রকাশের কথা ছিল ৮ই মে। কমিশনের জারি করা তথ্যে বলা হয়েছে যে এই নিয়োগের ফলাফল প্রকাশের তারিখ পরে ঘোষণা করা হবে।

২০২০ সালের ২ থেকে ১১ মার্চ পর্যন্ত অনুষ্ঠিত সিজিএল ২০১৯ পরীক্ষার প্রথম পর্বের ফলাফল ঘোষণার প্রস্তাবিত তারিখটি পরে ঘোষণা করা হবে বলেও জানা গেছে।  এসএসসি চলতি বছরের জানুয়ারি থেকে ১৮ মার্চ পর্যন্ত বিভিন্ন নিয়োগ পরীক্ষার মোট দশটি ফলাফল ঘোষণা করেছে। সর্বশেষ স্টেনোগ্রাফার গ্রেড সি ও ডি ২০১৮ স্কিল টেস্টের চূড়ান্ত ফলাফল ঘোষণা করা হয়েছিল ১৮ মার্চ ২০২০ তারিখে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *