মার্কেটিং ম্যানেজার পদে নিয়োগ, জানুন, কীভাবে আবেদন করবেন

এদিকে গোটা বিশ্বের বহু সমীক্ষায় দেখা গেছে, কোভিড ১৯ ভাইরাসের জেরে যে সারা বিশ্বে যে প্রভাব পড়ছে, তাতে অর্থনৈতিক মন্দার আশঙ্কা রয়েছে। কাজ হারাবেন বহু মানুষ, এমনও আশঙ্কা করে হয়েছে। এদিকে ভারতে চতুর্থ দফার লকডাউনের মধ্যেই একটি বেসরকারি সংস্থা নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করল। ডিজিটাল মার্কেটিংয়ের বিষয়ে অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। মার্কেটিং ম্যানেজার পদে সংস্থাটি কর্মী নিচ্ছে।

বেঙ্গালুরু: এদিকে গোটা বিশ্বের বহু সমীক্ষায় দেখা গেছে, কোভিড ১৯ ভাইরাসের জেরে যে সারা বিশ্বে যে প্রভাব পড়ছে, তাতে অর্থনৈতিক মন্দার আশঙ্কা রয়েছে। কাজ হারাবেন বহু মানুষ, এমনও আশঙ্কা করে হয়েছে। এদিকে ভারতে চতুর্থ দফার লকডাউনের মধ্যেই একটি বেসরকারি সংস্থা নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করল। ডিজিটাল মার্কেটিংয়ের বিষয়ে অভিজ্ঞতা থাকলে আবেদন করতে পারেন আপনিও। মার্কেটিং ম্যানেজার পদে সংস্থাটি কর্মী নিচ্ছে।

করোনা ভাইরাসের মোকাবিলায় চতুর্থ দফার লকডাউন জারি হয়েছে গোটা দেশ জুড়ে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে যেখান চাকরি হারাচ্ছেন কর্মীরা, সেখানে বেঙ্গালুরুর একটি সংস্থা কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করেছে। মার্কেটিং ম্যানেজারের পদে আবেদন করার জন্য প্রাথমিকভাবে অনলাইন সোশ্যাল মিডিয়ায় অভিজ্ঞতার পাশাপাশি ডিজিটাল মার্কেটিং বিষয়ে পারদর্শী হতে হবে আবেদনকারীকে। এছাড়াও ব্র্যান্ড ম্যানেজমেন্ট ও অফলাইনে কাজ করারও অভিজ্ঞতা থাকতে হবে বলে জানানো হয়েছে বিজ্ঞপ্তিটিতে।

কনটেন্ট সংক্রান্ত কাজ ছাড়াও, পে পার ক্লিক ক্যামপেইন, ইভেন্ট ম্যানেজমেন্ট, লিড জেনারেশন ক্যামপেইন, কপি রাইটিং, পারফর্মেন্স অ্যানালাইসিসের মতো কাজগুলি করতে হবে এখানে। তবে এক্ষেত্রে কর্মস্থল হবে বেঙ্গালুরু। বিজ্ঞপ্তি অনুসারে, বেতন ৮ লক্ষ টাকা পর্যন্ত হতে পারে বলে জানানো হয়েছে। মার্কেটিং ম্যানেজার পদে আবেদন করার জন্য সিভি মেল করতে হবে আপনাকে।

মেল আইডি: uttara.rane@flipcarbon.com। তবে , আবেদন করার আগে সংস্থাটি সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে রাখা প্রয়োজন চাকরিপ্রার্থীদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *