একটি রূপার আংটিই বদলে দিতে পারে আপনার জীবন

জ্যোতিষ সূত্র থেকে জানানো হয়েছে যে রূপা নাকি সোনার চেয়েও দামি। আর একটি রূপার আংটিই নাকি বদলে দিতে পারে আপনার জীবন। আংটি ধারণের আগে শুধু চন্দনে একবার ডুবিয়ে নিলে ভাল হয়। এতে শুভশক্তি আকৃষ্ট হবে আপনার প্রতি। জ্যোতিষ মতে, বৃহস্পতি ও চন্দ্রের জন্য রুপোই সব থেকে কার্যকর ধাতু। ফলে শারীরিক সমস্যা থেকে মুক্তির দিশা হয়ে

cb219654fde41e7b5cfb650caf6fe284

একটি রূপার আংটিই বদলে দিতে পারে আপনার জীবন

জ্যোতিষ সূত্র থেকে জানানো হয়েছে যে রূপা নাকি সোনার চেয়েও দামি। আর একটি রূপার আংটিই নাকি বদলে দিতে পারে আপনার জীবন। আংটি ধারণের আগে শুধু চন্দনে একবার ডুবিয়ে নিলে ভাল হয়। এতে শুভশক্তি আকৃষ্ট হবে আপনার প্রতি। জ্যোতিষ মতে, বৃহস্পতি ও চন্দ্রের জন্য রুপোই সব থেকে কার্যকর ধাতু। ফলে শারীরিক সমস্যা থেকে মুক্তির দিশা হয়ে দাঁড়াতে পারে রুপোর আংটি।

শুধু নিজের শরীর নয়, মা কিংবা স্ত্রীর সুস্বাস্থ্যকেও নিশ্চিত করতে পারে আপনার ধারণ করা রূপার আংটি।বৃহস্পতি ও চন্দ্রের প্রভাবকে নিয়ন্ত্রণ করতে পারে এই রুপো। এর ফলে কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি স্থির থাকতে পারবেন। চন্দ্রের স্থান দুর্বল হলে রুপোর আংটি তাকে সবল করে তুলতে পারে। সর্দি-কাশি-ব্যথা-বেদনা থেকে মুক্তি দিতে পারে রুপোর আংটি।কিন্তু যে কোনও আঙুলে রূপার আংটি ফল না-ও দিতে পারে। কনিষ্ঠায় রূপার আংটি ধারণকেই সঠিক বলে বৈদিক জ্যোতিষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *