বলিউডে অভিষেক ছবিতেই মামলায় জড়ালেন সেই প্রিয়া প্রকাশ

মুম্বই: বলিউডে অভিষেকেই ঝামেলায় পড়লেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর জীবনভিত্তিক সিনেমা ‘শ্রীদেবী বাংলো’র ট্রেলার সম্প্রতি প্রকাশিত হয়েছে। ছবিটির পরিচালক প্রশান্ত মাম্বুলি। এই সিনেমায় তাঁর নায়ক প্রিয়াংশু চট্টোপাধ্যায়। ‘শ্রীদেবী বাংলো’র ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে প্রয়াত শ্রীদেবীর জীবন কথা। একজন জনপ্রিয় সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে নি:সঙ্গ জীবন কাটিয়েছেন এবং

a83797a472a9b6c25cdc89f7fecd684f

বলিউডে অভিষেক ছবিতেই মামলায় জড়ালেন সেই প্রিয়া প্রকাশ

মুম্বই: বলিউডে অভিষেকেই ঝামেলায় পড়লেন প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। প্রয়াত বলিউড অভিনেত্রী শ্রীদেবীর জীবনভিত্তিক সিনেমা ‘শ্রীদেবী বাংলো’র ট্রেলার সম্প্রতি প্রকাশিত হয়েছে। ছবিটির পরিচালক প্রশান্ত মাম্বুলি। এই সিনেমায় তাঁর নায়ক প্রিয়াংশু চট্টোপাধ্যায়।

‘শ্রীদেবী বাংলো’র ১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলারে তুলে ধরা হয়েছে প্রয়াত শ্রীদেবীর জীবন কথা। একজন জনপ্রিয় সফল অভিনেত্রী হয়েও তিনি কীভাবে নি:সঙ্গ জীবন কাটিয়েছেন এবং শেষে হতাশায় ভেঙে পড়ে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন, তাই দেখানো হয়েছে ছবিতে। বলিউডের প্রথম নারী সুপারস্টার শ্রীদেবী দুবাইতে গিয়ে কিভাবে বাথটাবে মারা যান তাও দেখানো হয় ছবিতে। এনিয়েই শুরু হয়েছে বিতর্ক। ট্রেলার দেখে অনেকেরই ধারণা হয়েছে, শ্রীদেবীর জীবন ছবিতে সঠিকভাবে তুলে ধরা হয়নি। এনিয়ে শ্রীদেবীর স্বামী বনি কাপুর নির্মাতাকে আইনি নোটিশ পাঠিয়েছেন। বনি কাপুরের মামলা নিয়ে মোটেই উদ্বিগ্ন নন পরিচালক প্রশান্ত। তাঁর কথা, শ্রীদেবী অনেকেরই নাম হতে পারে। তাঁর নায়িকাও চলচ্চিত্র অভিনেত্রী। শ্রীদেবীকে কোনওভাবেই খাটো করা হয়নি। এটা একটা রহস্য গল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *