ফের উষ্ণ ছবি পোস্ট করে ভাইরাল শাহরুখ-কন্যা সুহানা

এখনও বলিউডে তেমন ভাবে পা রাখেননি সুহানা খান। তবে ইতিমধ্যেই তিনি জন্মসূত্রে একজন তারকা। অভিনেতা শাহরুখ খান ও প্রযোজক গৌরী খানের মেয়ে সুহানা৷ তাকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং তালিকা দেখতে পাওয়া যায়। রবিবার সন্ধ্যায় সুহানা ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন নিজের একটি অসামান্য সেলফি পোস্ট করে। সেই সেলফিতে তার সঙ্গে ছিলেন তার এক বন্ধুও। ছবিটি কিছুক্ষণের

6eab5aa3324fd3c95c2e3c7f390cce54

ফের উষ্ণ ছবি পোস্ট করে ভাইরাল শাহরুখ-কন্যা সুহানা

এখনও বলিউডে তেমন ভাবে পা রাখেননি সুহানা খান। তবে ইতিমধ্যেই তিনি জন্মসূত্রে একজন তারকা। অভিনেতা শাহরুখ খান ও প্রযোজক গৌরী খানের মেয়ে সুহানা৷ তাকে মাঝেমধ্যেই ট্রেন্ডিং তালিকা দেখতে পাওয়া যায়। রবিবার সন্ধ্যায় সুহানা ফের ট্রেন্ডিং তালিকায় নাম তুলে ফেললেন নিজের একটি অসামান্য সেলফি পোস্ট করে।

সেই সেলফিতে তার সঙ্গে ছিলেন তার এক বন্ধুও। ছবিটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। পরে বিভিন্ন ফ্যান ক্লাবও সেই ছবিটি শেয়ার করে। ছবিতে দেখা যাচ্ছে, একটি প্রিন্টেড অফ শোল্ডার ড্রেস পরে সুহানাকে। তাকে অসম্ভব ব্যক্তিত্বময়ী দেখতে লাগছে। খুব সামান্য মেকআপ ব্যবহার করে ছবিটি তুলেছেন সুহানা খান।

ফের উষ্ণ ছবি পোস্ট করে ভাইরাল শাহরুখ-কন্যা সুহানাবাবার মতোই সুহানা খান অভিনয়কে পেশা হিসেবে গ্রহণ করতে চান। তিনি শাহরুখ খান ও গৌরীর দ্বিতীয় সন্তান। সুহানা আপাতত পড়াশুনার প্রয়োজনে বেশিরভাগ সময় লন্ডনে থাকেন। তার বড় দাদা আরিয়ানের বয়স ২১। তিনি ক্যালিফোর্নিয়াতে পড়াশোনা করছেন। তাদের ছোট ভাই আব্রামের বয়স মাত্র ৫। সে আপাতত মুম্বইয়ে বাবা-মায়ের সঙ্গেই থাকে।

শাহরুখ খান গত বছর নিজের ব্যস্ত শিডিউল থেকে খানিকটা সময় বার করে লন্ডনে মেয়ের একটি নাটক দেখতে গিয়েছিলেন। সেখানে সুহানা জুলিয়েটের ভূমিকায় অভিনয় করেছিলেন। মেয়ের পারফরম্যান্স দেখে গর্বিত বাবা মেয়ের জন্য একটি লেখা শেয়ার করেছিলেন। তিনি লিখেছিলেন, ‘‘লন্ডনে আমার জুলিয়েটের সঙ্গে একটি অসামান্য অভিজ্ঞতা। গোটা দলের পারফরমেন্স ব্যতিক্রমী রকমের ভালো ছিল।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *