চেনা চেনা লাগছে কি? বলুন তো বলিউডের কেন তারকার ছবি?

মুম্বই: শুক্রবারই মন ভেঙেছিল তাঁর ফ্যানেদের। শনিবার ফের চমকে দিলেন৷ নিজের দুর্ঘটনার খবর জানানোর পর শনিবার নিজের ছোটবেলার ছবি পোস্ট করলেন বলিউডের এই তারকা৷ হ্যাঁ, ঠিক ধরেছেন৷ ছবিটি বলিউডের হার্টথ্রব ভিকি কৌশলের৷ শনিবার শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হন বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। সূত্রের খবর, তাঁর চোয়ালের

8181479e8a2afc5658c5657faf4dd014

চেনা চেনা লাগছে কি? বলুন তো বলিউডের কেন তারকার ছবি?

মুম্বই: শুক্রবারই মন ভেঙেছিল তাঁর ফ্যানেদের। শনিবার ফের চমকে দিলেন৷ নিজের দুর্ঘটনার খবর জানানোর পর শনিবার নিজের ছোটবেলার ছবি পোস্ট করলেন বলিউডের এই তারকা৷

হ্যাঁ, ঠিক ধরেছেন৷ ছবিটি বলিউডের হার্টথ্রব ভিকি কৌশলের৷ শনিবার শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হন বলিউডের হার্টথ্রব ভিকি কৌশল। গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সূত্রের খবর, তাঁর চোয়ালের হাড় ভেঙেছে। প্রায় ১৩টি সেলাই পড়েছে তাঁর মুখে। গুজরাতে ভানুপ্রতাপ সিং পরিচালিত একটি ভৌতিক ছবির শ্যুটিং চলাকালীনই এই দুর্ঘটনাটি ঘটে।

তার ২৪ ঘন্টা পেরোতে না পেরোতেই ভক্তদের মন ভালো করতে ইন্সটাগ্রামে নিজের ছোটোবেলার ছবি পোস্ট করলেন ভিকি কৌশল। সঙ্গে দিয়েছেন এক কিউট ক্যাপশন। “পোস্ট সেভ লুক”। ২ ঘন্টার মধ্যে ৬ লক্ষেরও বেশী লাভ রিয়্যাক্ট কুড়িয়েছে খুদে ভিকির এই ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *