‘আমার কানে চুমু খেতে এসেছিল ও!’ স্বরা জানালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা

সংবাদমাধ্যমের কাছে কাস্টিং কাউচের অভিজ্ঞতা জানালেন স্বরা ভাস্কর। চলচিত্র জগতে কাস্টিং কাউচ নতুন কোনও ব্যাপার নয়। এর আগেও বহু অভিনেতা তাঁদের অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন। বলিউডের এক জনপ্রিয় পরিচালকের ম্যানেজারের কাছে থেকে যৌন প্রস্তাব পেয়েছিলেন স্বরা। এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে এমনই জানিয়েছেন তিনি। স্বরা জানিয়েছিলেন, সেই ম্যানেজার একটি মিটিং চলাকালীনই তাঁকে চুম্বন করতে উদ্যত হয়েছিলেন। মিটিং

b614125f8e3258933dadfdae5f09ee76

‘আমার কানে চুমু খেতে এসেছিল ও!’ স্বরা জানালেন ভয়ঙ্কর অভিজ্ঞতা

সংবাদমাধ্যমের কাছে কাস্টিং কাউচের অভিজ্ঞতা জানালেন স্বরা ভাস্কর। চলচিত্র জগতে কাস্টিং কাউচ নতুন কোনও ব্যাপার নয়। এর আগেও বহু অভিনেতা তাঁদের অভিজ্ঞতা প্রকাশ্যে এনেছেন। বলিউডের এক জনপ্রিয় পরিচালকের ম্যানেজারের কাছে থেকে যৌন প্রস্তাব পেয়েছিলেন স্বরা।

এক জাতীয় সংবাদমাধ্যমের কাছে এমনই জানিয়েছেন তিনি। স্বরা জানিয়েছিলেন, সেই ম্যানেজার একটি মিটিং চলাকালীনই তাঁকে চুম্বন করতে উদ্যত হয়েছিলেন। মিটিং শেষ হওয়ার পরে ওই ম্যানেজার অনবরত তাঁকে ইশারা দিচ্ছিলেন বলে জানান স্বরা। সেই ইঙ্গিত বুঝতে পেরে সেখান থেকে সরে যাওয়ার প্রস্তুতি নেন স্বরা।

স্বরার কথায়, ‘‘আমি যখন সেখান থেকে বেরোচ্ছিলান, তখন তিনি আমার কানে চুমু খাওয়ার চেষ্টা করেন। আমি অস্বস্তি বোধ করে এড়িয়ে গিয়েছিলাম।’’ এর পরেও থেমে যাননি সেই পরিচালক। এর পরে তাঁর চুল কামড়ে ধরেন ওই ব্যক্তি। ওই ব্যক্তি স্বরার বাড়ির ঠিকানাও চাইছিলেন বলে দাবি করেছেন অভিনেত্রী।

তবে এই প্রথম নয়। ২০১৭-য় স্বরা ভাস্কর জানিয়েছিলেন, এক পরিচালক তাঁর পিছু নিয়েছিলেন একবার। ‘‘একটি ছবির চিত্রনাট্য নিয়ে কথা বলার জন্য আমায় ওই পরিচালকের হোটেলে যেতে বলা হয়েছিল। আমি গিয়ে দেখেছিলাম তিনি মদ্যপান করছেন। তিনি আমার সঙ্গে ভালবাসা, যৌনতা— এসব নিয়ে কথা বলতে থাকেন। রাতে আমায় হোটেল রুমে এসে জড়িয়ে ধরতে বলেন। গোটা অভিজ্ঞতাটাই ভয়ঙ্কর ছিল।’’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *