ভোটের উত্তাপেও দেবের নতুন অভিযান

কলকাতা : ঘাটালের তৃণমূল কংগ্রেসের প্রার্থী জনপ্রিয় নায়ক দেব এখন ব্যস্ত ভোটের প্রচারে। কিন্তু যতই ভোটের কাজে সিনেমা জগত থেকে দূরে থাকুক দেব, ভক্তদের যেন আর তর সইছে না। চাঁদের পাহাড় ও আমাজন অভিযানের পর আবার কবে বড় পর্দায় দেখা যাবে শঙ্করের অ্যাডভেঞ্চার? এই প্রশ্নই ক্রমাগত ধেয়ে আসছিল নায়কের ট্যুইটার হ্যান্ডেলে। ভোট প্রচারের ফাঁকেই নায়ক

4335488e4d84dd2c16ca064bd0145057

ভোটের উত্তাপেও দেবের নতুন অভিযান

কলকাতা : ঘাটালের তৃণমূল কংগ্রেসের প্রার্থী জনপ্রিয় নায়ক দেব এখন ব্যস্ত ভোটের প্রচারে। কিন্তু যতই ভোটের কাজে সিনেমা জগত থেকে দূরে থাকুক দেব, ভক্তদের যেন আর তর সইছে না। চাঁদের পাহাড় ও আমাজন অভিযানের পর আবার কবে বড় পর্দায় দেখা যাবে শঙ্করের অ্যাডভেঞ্চার? এই প্রশ্নই ক্রমাগত ধেয়ে আসছিল নায়কের ট্যুইটার হ্যান্ডেলে। ভোট প্রচারের ফাঁকেই নায়ক ভক্তদের এই প্রশ্নের জবাব দিয়েছেন।

তিনি জানিয়েছেন, ২০২০ সালেই সিনেমা হলে দেখা যাবে শঙ্করের নতুন অভিযান। তবে ঠিক কোন গল্প নিয়ে এই সিনেমা হবে সেটা এখনই জানাতে চাননি নায়ক। কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরিচালনায় দেবের চাঁদের পাহাড় ও আমাজন অভিযান বক্স অফিসে ভালোই সাফল্য পেয়েছিল। ফলে এই দুই সিনেমার সিক্যুয়েল নিয়ে যে দর্শকদের উৎসাহ থাকবে সেটা বলাই বাহুল্য। তবে দর্শকদের আপাতত ২০২০ পর্যন্ত অপেক্ষা করতেই হবে বড়পর্দায় শঙ্কর থুড়ি দেবের নতুন অভিযান দেখার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *