প্রথম দিনেই বক্স অফিস কাঁপাল টাইগার

মুম্বই : “স্টুডেন্ট অব দ্য ইয়ার’র থেকে টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে এবং তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর প্রথম দিনেই বক্স অফিসে তুলে নিল ১২.০৬ কোটি টাকা। স্টুডেন্ট অব দ্য ইয়ার প্রথম দিনে ব্যবসা করে ৭.৫২ কোটি। যা প্রথম সংস্করণের থেকে অনেকটাই ভালো মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা।অপরদিকে টাইগারের দাবী, স্টুডেন অব দ্য ইয়ার

850189056a11e48dc8f3c19d3b810658

প্রথম দিনেই বক্স অফিস কাঁপাল টাইগার

মুম্বই : “স্টুডেন্ট অব দ্য ইয়ার’র থেকে টাইগার শ্রফ, অনন্যা পাণ্ডে এবং তারা সুতারিয়া অভিনীত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’-এর প্রথম দিনেই বক্স অফিসে তুলে নিল ১২.০৬ কোটি টাকা। স্টুডেন্ট অব দ্য ইয়ার প্রথম দিনে ব্যবসা করে ৭.৫২ কোটি। যা প্রথম সংস্করণের থেকে অনেকটাই ভালো মনে করছেন সিনেমা বিশেষজ্ঞরা।অপরদিকে টাইগারের দাবী, স্টুডেন অব দ্য ইয়ার ২ অন্য ধরনের ছবি। সে ভাবে শক্তি প্রদশর্ন নেই। কেউ ঘুসি মারলে রক্তাক্ত হই।

হিরোর মতো পাল্টা জবাব দেওয়ার মতো বিষয় নেই। একদম প্রকৃত কলেজ ছাত্র। নিজের চরিত্রের এভাবেই ব্যাখ্যা দিলেন বাঘী-টু ছবির নায়ক। শুক্রবারে দর্শকের থেকেও মিশ্র প্রতিক্রিয়া এসেছে, তাঁদের কথায়, স্টুডেন্ট অব দ্য ইয়ার ২ প্রথম সংস্করণ থেকে অনেক বেশি জীবন্ত।টাইগার যতই এই সিনেমাকে নতুনত্ব বলে ব্যাখ্যা করুক, বাঘী ২ কিন্তু প্রথম দিনে এর থেকে ভালো ব্যবসা করেছিল, এমনটাই দাবী তবে, সিনে বিশেষজ্ঞদের। ‘আই হেট লভ স্টোরিজ’ ও ‘গোরি তেরা প্যায়ার ম্যায়’ এর পরে পরিচালক পুনিত মালহোত্রার এটি তৃতীয় ছবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *