OMG! একি হাল বানালেন অমিতাভ? দেখলে চমকে উঠবেন

মুম্বই : বড়পর্দায় এবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমিকে। পরিচালক রুমি জাফরির সাসপেন্স থ্রিলার ‘চেহরে’ সিনেমায় কাজ করছেন দুজনে। নিজের নিজের ট্যুইটার হ্যান্ডেলে দুজনেই জানিয়েছেন এই কথা। বিগ বি অবশ্য এই সিনেমায় তাঁর লুক কেমন হবে সেটাও শেয়ার করেছেন। ৭৮ বছরের কিংবদন্তী অভিনেতা সবুজ উলের টুপি ও সাদা লম্বা দাড়ি পরিপাটি করে

1619688854efbcf0c12989a6b9184d7b

OMG! একি হাল বানালেন অমিতাভ? দেখলে চমকে উঠবেন

মুম্বই : বড়পর্দায় এবার একসঙ্গে দেখা যাবে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমিকে। পরিচালক রুমি জাফরির সাসপেন্স থ্রিলার ‘চেহরে’ সিনেমায় কাজ করছেন দুজনে। নিজের নিজের ট্যুইটার হ্যান্ডেলে দুজনেই জানিয়েছেন এই কথা। বিগ বি অবশ্য এই সিনেমায় তাঁর লুক কেমন হবে সেটাও শেয়ার করেছেন। ৭৮ বছরের কিংবদন্তী অভিনেতা সবুজ উলের টুপি ও সাদা লম্বা দাড়ি পরিপাটি করে হেয়ারব্যান্ড দিয়ে বাঁধা এবং শ্যাওলা রঙের কোট পরে শুটিংয়ের ছবি শেয়ার করেছেন।

লিখেছেন, আবার মিটার ডাউন হল, রুমি জাফরির ‘চেহরে’ সিনেমার লম্বা শুটিং শুরু। একইসঙ্গে সহ অভিনেতা ইমরান হাসমিও ট্যুইটারে লিখেছেন, মি: বচ্চনের সঙ্গে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা হল। এই রহস্য থ্রিলারে অভিনয় করছেন, অনু কাপুর, ধৃতিমান চক্রবর্তী, রঘুবীর যাদব, কৃতি খারবান্দা এবং সিদ্ধান্ত কাপুর। চেহরে রিলিজ হবে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *