এবার খিদিরপুরের বস্তিতে রাত কাটাবেন অ্যাঞ্জেলিনা ও কেট

কলকাতা: আজ পর্যন্ত এই দেশ থেকে হলিউডে পা রেখেছেন অনেক মানুষ। এমন কি ভারতের গল্প নিয়ে সিনেমাও হয়েছে। যেমন ইট প্রে লাভ, লাইফ অফ পাই ইত্যাদি। আবারও কলকাতার খিদিরপুরে শুটিং শুরু হতে চলেছে এক হলিউডি সিনেমার। যার প্রেক্ষাপট একসময়ে খিদিরপুরের বাসিন্দা জিলান হাসলামের জীবনকে কেন্দ্র করে। হাসলামের ভূমিকায় বিখ্যাত হললিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি কিংবা কেট

646ae78f22c5b4f6faf2d8a865375144

এবার খিদিরপুরের বস্তিতে রাত কাটাবেন অ্যাঞ্জেলিনা ও কেট

কলকাতা: আজ পর্যন্ত এই দেশ থেকে হলিউডে পা রেখেছেন অনেক মানুষ। এমন কি ভারতের গল্প নিয়ে সিনেমাও হয়েছে। যেমন ইট প্রে লাভ, লাইফ অফ পাই ইত্যাদি। আবারও কলকাতার খিদিরপুরে শুটিং শুরু হতে চলেছে এক হলিউডি সিনেমার।

যার প্রেক্ষাপট একসময়ে খিদিরপুরের বাসিন্দা জিলান হাসলামের জীবনকে কেন্দ্র করে। হাসলামের ভূমিকায় বিখ্যাত হললিউড তারকা অ্যাঞ্জেলিনা জোলি কিংবা কেট উইন্সলেট অভিনয় করতে পারেন। শোনা যাচ্ছে, আর কিছুদিনের মধ্যেই তাঁরা হয়তো শুটিংয়ের জন্য কলকাতায় আসবেন।

সূত্রের খবর, ভোটের পরেই পরিচালক জ্যাক শোল্ডার ও জিলান হাসলাম খিদিরপুরের বস্তিতে লোকেশন দেখতে আসছেন৷ ছবির নাম হবে ‘স্লামগার্ল মিলিওনিয়ার’। হাসলামের জন্ম এই বস্তিতেই। চিত্রনাট্যের পরতে পরতে ফুটে উঠেছে কীভাবে একটি বস্তি থেকে উঠে বিদেশে গিয়ে বিখ্যাত লেখিকা হলেন হাসলান, তাঁর জীবনের নানা উত্থান-পতনের কাহিনী। কলকাতা ও লন্ডনে এই ছবির শুটিং হবে। এই শহরে এত বড় মানের ছবির শুটিং সাম্প্রতিককালে হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *