কান উৎসবের রেড কার্পেটে ‘দেশি গার্লে’র চমক

মুম্বই : প্রথমবার কান চলচিত্র উৎসবে এলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। এবং ‘ব্ল্যাক ম্যাজিকেই’ রেড কার্পেট মাত করলেন তিনি। রবার্তো কাভাল্লির তৈরি লাল স্পার্কলিং ব্যান্ড দেওয়া কালো রঙের স্ট্র্যাপলেস গাউন পড়েই কান মাতালেন এই বলিউড অভিনেত্রী। কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো চুলের সঙ্গে মানানসই আইলাইনার ও বেরি রঙের লিপস্টিকে সজ্জিত প্রিয়াঙ্কা ফটোগ্রাফারদের খাঁটি ভারতীয় প্রথায় নমস্কার

2aa68b4424f8a500770ff3a70c213bb2

কান উৎসবের রেড কার্পেটে ‘দেশি গার্লে’র চমক

মুম্বই : প্রথমবার কান চলচিত্র উৎসবে এলেন বলিউড ডিভা প্রিয়াঙ্কা চোপড়া। এবং ‘ব্ল্যাক ম্যাজিকেই’ রেড কার্পেট মাত করলেন তিনি। রবার্তো কাভাল্লির তৈরি লাল স্পার্কলিং ব্যান্ড দেওয়া কালো রঙের স্ট্র্যাপলেস গাউন পড়েই কান মাতালেন এই বলিউড অভিনেত্রী। কাঁধ পর্যন্ত ঢেউ খেলানো চুলের সঙ্গে মানানসই আইলাইনার ও বেরি রঙের লিপস্টিকে সজ্জিত প্রিয়াঙ্কা ফটোগ্রাফারদের খাঁটি ভারতীয় প্রথায় নমস্কার জানিয়ে পোজ দিয়ে সারা ফেলে দিলেন।

এরপরই অনুগামীদের দিকে চুম্বন ছুঁড়ে দিয়েছেন দেশি গার্ল। এবারই প্রথম পা রাখলেন কানে, ফলে লাল কার্পেটে পা রাখার জন্য যেন তর সইছিল না ‘পিগি চপস’-এর। সোশাল মিডিয়ায় নিজেই অনেকগুলি ছবি শেয়ার করে যেন সেই কথাই বলতে চাইলেন প্রিয়াঙ্কা চোপড়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *