প্রকাশ্যে ক্যাটরিনার শাড়ি পরিয়ে দিলেন সলমন!

মুম্বই : ‘ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ অনুষ্ঠানে সলমন ও ক্যাটরিনা‘ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সলমন খান। সলমনের সঙ্গে সেখানে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফও। সেই অনুষ্ঠানে গিয়ে ক্যাটরিনার শাড়ির কুচির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। আর তা চোখে পড়ায় অনুষ্ঠানের মাঝেই তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সলমন। নিমেষে ক্যামেরাবন্দি হয় এই দৃশ্য।বলিউডের

055a7a29eb956454172e942276da428a

প্রকাশ্যে ক্যাটরিনার শাড়ি পরিয়ে দিলেন সলমন!

মুম্বই : ‘ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ অনুষ্ঠানে সলমন ও ক্যাটরিনা‘ভারত’ সিনেমার নতুন গান প্রকাশ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সলমন খান। সলমনের সঙ্গে সেখানে হাজির ছিলেন ক্যাটরিনা কাইফও। সেই অনুষ্ঠানে গিয়ে ক্যাটরিনার শাড়ির কুচির ভাঁজ ওলট-পালট হয়ে গিয়েছিল। আর তা চোখে পড়ায় অনুষ্ঠানের মাঝেই তা ঠিক করতে ব্যস্ত হয়ে পড়েন সলমন। নিমেষে ক্যামেরাবন্দি হয় এই দৃশ্য।বলিউডের অলিগলিতে একসময় সলমন-ক্যাটরিনার প্রেমের বেশ চর্চা ছিল।

পরে তাঁদের সম্পর্ক ভাঙার খবরও একসময় পেজ থ্রির শিরোনামে উঠে আসে। মাঝে অবশ্য রণবীর কাপুরের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কথা প্রায় সকলেরই জানা। পরে রণবীরের সঙ্গেও ক্যাটের ব্রেকআপের পর আজকাল প্রায়ই সল্লু ও তাঁর পরিবারের কাছকাছিই দেখা যায় ক্যাটকে।উল্লেখ্য, শুক্রবার মুক্তি পায় ‘ভারত’ ছবির ‘জিন্দা’ গানটি। অল্প সময়ের মধ্যেই তা ট্র‍্যান্ডিং এ চলে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *