হলিউডের অ্যাকশন হিরোকে লাথি দিল ভক্ত, তারপর…

দক্ষিণ আফ্রিকা : হলিউডের অ্যাকশন হিরোকেই কিনা লাথি মারার সাহস ধরে কেউ! কম্যান্ডো, টারমিনেটর, প্রিডেটর খ্যাত অভিনেতা আর্নল্ড সোয়ার্জেনেগারকে এক অনুষ্ঠানে পিছন থেকে সজোরে লাথি মারেন এক ব্যক্তি। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি জিমে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন তিনি। তাঁকে ঘিরে তখন ভক্তদের ভিড়, সেসময় আচমকাই পিছন থেকে ছুটে এসে লাথি মারেন এক ব্যাক্তি। যদিও হলিউডের

a24c872f560f84ff081fffae4d544fd2

হলিউডের অ্যাকশন হিরোকে লাথি দিল ভক্ত, তারপর…

দক্ষিণ আফ্রিকা : হলিউডের অ্যাকশন হিরোকেই কিনা লাথি মারার সাহস ধরে কেউ! কম্যান্ডো, টারমিনেটর, প্রিডেটর খ্যাত অভিনেতা আর্নল্ড সোয়ার্জেনেগারকে এক অনুষ্ঠানে পিছন থেকে সজোরে লাথি মারেন এক ব্যক্তি। দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে একটি জিমে ভক্তদের সঙ্গে কথা বলছিলেন তিনি। তাঁকে ঘিরে তখন ভক্তদের ভিড়, সেসময় আচমকাই পিছন থেকে ছুটে এসে লাথি মারেন এক ব্যাক্তি। যদিও হলিউডের এই ম্যাসলম্যানকে টলাতে পারেননি তিনি। অত জোরে লাথি খেয়েও সামান্য একটু নড়ে ওঠেন সোয়ার্জেনেগার। এরপরই নিরাপত্তারক্ষীরা ওই লোকটিকে ধরে ফেলেন।

পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তি আগেও এই ধরনের কাণ্ড ঘটিয়েছে। পরে এই ভিডিও নিজেই ট্যুইটারে শেয়ার করে সোয়ার্জেনেগার লেখেন, ‘ওই ইডিয়ট যে আমার অনুষ্ঠানে বাধা দিতে পারেনি, এটাই ভালো। তবে কেউ যে আমাকে লাথি মেরেছে সেটা প্রথমে বুঝতেই পারিনি। পরে ভিডিও দেখে বুঝলাম।’ ৭১ বছরের এই অ্যাকশন হিরো বরাবরই জনপ্রিয়তার শিখরে রয়েছেন। প্রসঙ্গত, সোয়ার্জেনেগার ক্যালিফোর্নিয়ারের প্রাক্তন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *