বিয়ে করলেন জাস্টিন বিবারের গার্লফ্রেন্ড, পাত্র কে জানেন?

জাস্টিন বিবারের সঙ্গে ব্রেকআপের পরে সেলেনাকে তেমন কারোর সঙ্গে খুব একটা দেখা যায়নি। কিন্তু জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেওয়াটা কি মেনে নিতে পারেননি বছর ২৬-এর এই গায়িকা? আর সেই কারণেই এতো বড় একটা সিদ্ধান্তটা নিয়ে ফেললেন! নিশ্চয়ই ভাবছেন যে সেলেনা গোমেজ এমন কি সিদ্ধান্ত নিলেন যেটা দেখে গোটা হলিউড নড়ে উঠল? তিনি নিজের সোশ্যাল

714597ae2300806401ae3228581dc31d

বিয়ে করলেন জাস্টিন বিবারের গার্লফ্রেন্ড, পাত্র কে জানেন?

জাস্টিন বিবারের সঙ্গে ব্রেকআপের পরে সেলেনাকে তেমন কারোর সঙ্গে খুব একটা দেখা যায়নি। কিন্তু জাস্টিনের হঠাৎ হেইলিকে বিয়ে করে নেওয়াটা কি মেনে নিতে পারেননি বছর ২৬-এর এই গায়িকা? আর সেই কারণেই এতো বড় একটা সিদ্ধান্তটা নিয়ে ফেললেন!

বিয়ে করলেন জাস্টিন বিবারের গার্লফ্রেন্ড, পাত্র কে জানেন?নিশ্চয়ই ভাবছেন যে সেলেনা গোমেজ এমন কি সিদ্ধান্ত নিলেন যেটা দেখে গোটা হলিউড নড়ে উঠল? তিনি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে শেয়ার করলেন বিয়ের খবর। পাত্র? ৬৮ বছরের বর্ষিয়ান অভিনেতা বিল মুরে। ৭২তম কানে ফিল্ম ফেস্টিভ্যালে তার নতুন সিনেমা ‘দ্য ডেড ডোন্ট ডাই’-এর প্রচারে এসেছিলেন। সঙ্গে ছিলেন সিনেমার কলাকুশলীরা। তবে সেখানে বিল মুরের সঙ্গে সেলেনাকে একটু বেশিই কাছাকাছি আসতে দেখা গেল।

শুধু তাই নয়, কানে কানে কথা বলা থেকে শুরু করে ক্যামেরার চোখ এড়িয়ে চুমু খাওয়া সবই চলছিল। কিন্তু ক্যামেরার চোখ কি এড়ানো এতোটাই সহজ? তবে এই গুজবের শেষ এখানেই নয়। পরে সেলেনা নিজেই ইন্সটাগ্রামে পোস্ট করে জানান যে, ‘প্রথমবার কানেতে গিয়ে আমি খুবই খুশি। এই ছবিটির একটি অংশ হতে পেরে খুব লাকি মনে করছি নিজেকে। ও হ্যাঁ, বিল মুরে ও আমি বিয়ে করতে চলেছি।’ তবে এটা পুরোটাই একটা পাবলিসিটি স্টান্ট নাকি সত্যিই কিছু ঘটতে চলেছে বছর সেলেনা ও বিলের মধ্যে, তা তো সময়ই বলবে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *