শেষ পর্যন্ত নাগা সাধু হলেন সইফ আলি খান?

মুম্বই: সইফ আলি খান শেষ পর্যন্ত নাগা সাধু হলেন? নিশ্চই আপনি ভাবছেন, কেন? কাজের চাপ নাকি তৈমুর? না, এর মধ্যে কোনোটাই নয়। সইফের পরের ছবি ‘লাল কাপতান’-এ তার চরিত্রটি হল একজন নাগা সাধুর। সম্প্রতি ভাইরাল হয়েছে ছবিতে সইফের লুক। এলোমেলো জটায়, ময়লা মাখা জামাকাপড়ে বড়ই অদ্ভুত লাগছে সইফকে। তবে অনেকেই বলছেন তার এই লুকের সঙ্গে

40e41dcf07ee4401189fd6fef6b0e4b9

শেষ পর্যন্ত নাগা সাধু হলেন সইফ আলি খান?

মুম্বই: সইফ আলি খান শেষ পর্যন্ত নাগা সাধু হলেন? নিশ্চই আপনি ভাবছেন, কেন? কাজের চাপ নাকি তৈমুর? না, এর মধ্যে কোনোটাই নয়। সইফের পরের ছবি ‘লাল কাপতান’-এ তার চরিত্রটি হল একজন নাগা সাধুর।

সম্প্রতি ভাইরাল হয়েছে ছবিতে সইফের লুক। এলোমেলো জটায়, ময়লা মাখা জামাকাপড়ে বড়ই অদ্ভুত লাগছে সইফকে। তবে অনেকেই বলছেন তার এই লুকের সঙ্গে মিল আছে পাইরেটস অফ ক্যারিবিয়ানের জ্যাক স্প্যারোর লুকের সঙ্গে। যদিও অভিনেতাকে এই লুকটির ব্যপারে জিজ্ঞেস করলে তিনিও এই কথাটি অস্বীকার করেননি। তবে এই লুকটির জন্য প্রচুর খাটতেও হচ্ছে সইফকে। প্রতিদিন প্রায় ২ ঘন্টা সময় লাগে এই মেকআপে।

শোনা যাচ্ছে তার এই নাগা সাধুর চরিত্রটি বড়ই প্রতিহিংসাপরায়ণ। সে নাকি শুধু ব্রিটিশ সৈনিকদের খুন করে। তবে ছবির গল্পের বিষয়ে এর থেকে বেশি কিছুই বলেননি অভিনেতা ও পরিচালক নবদীপ সিং। এদিকে আজই মুক্তি পেয়েছে ‘লাল কাপতান’-এর পোস্টার। ছবির পোস্টার দেখে ইতিমধ্যেই ছবি মুক্তির অপেক্ষায় সিনেপ্রেমীরা। সেপ্টেম্বরের ৬ তারিখ মুক্তি পাবে ‘লাল কাপতান’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *