পোশাক বিতর্কে ট্রাম্প কন্যা ইভাঙ্কা, নেটপাড়ায় তথ্য প্রমাণ-সহ চর্চা!

পোশাক বিতর্কে ট্রাম্প কন্যা ইভাঙ্কা, নেটপাড়ায় তথ্য প্রমাণ-সহ চর্চা!

3c7fe88d21b1fa154445f42cf61035a4

আহমেদাবাদ: সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সকলের মনে ধারণা আছে একটা পোশাকের ছবি প্রকাশ্যে চলে এলে, বা কোনও অনুষ্ঠান বা ঘুরতে গিয়ে একটা পোশাক পরলে, তা আর দ্বিতীয়বার পরা যায় না। বহু বলিউড তারকা একটি পোশাক একাধিকবার পরার জন্য ট্রোলড হয়েছেন। এই পরিস্থিতি আগে থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প পুরনো পোশাক পরেই ভারত সফরে এসেছেন। বিমান থেকে ইভাঙ্কা নামার পর দেখা গেল, সেই গুঞ্জন সত্যি। লাল রঙের যে পোশাকটি ইভাঙ্কা ট্রাম্প পরে এসেছেন, সেটা আগেও পরেছেন।

ইভাঙ্কা আজকের জন্য বেছে নিয়েছিলেন প্রোয়েনজা স্কোলডার ব্র্যান্ডের হালকা নীলের উপর লাল ফ্লোরাল প্রিন্টের একটি ড্রেস। সব সময়ের মতো সুন্দর লাগছিল ইভাঙ্কাকে । কিন্তু এই প্রথম নয়। এর আগেও এই একই পোশাকে দেখা গিয়েছিল তাঁকে।

আর্জেন্টিনা সফরের সময় ইভাঙ্কা ট্রাম্পকে এই পোশাকে দেখা গিয়েছিল। সেই সময়  ভি নেক এই পোশাকের সঙ্গে ছিল বব কাট চুল, হালকা নীল রঙের পাম্প। এই পোশাকে প্রতিবারের মতো সেই সময়েও বেশ সুন্দর লাগছিল। তবে ভারত সফরে পোশাকের সঙ্গে পরেছেন লাল রঙের জুতো। কানে মানানসই দুই। সব মিলিয়ে ইভাঙ্কা ট্রাম্পকে সুন্দর লাগছিল।

eb84381683d5a8faec3746ce27d8cd6d

ইভাঙ্কা এই পোশাকে নেটিজেনদের কোনও বার্তা দিতে চাইছেন বলে মনে করছেন অনেকে। জোকার-এর অভিনেতা জোকিন ফিনিক্সও গোটা অ্যাওয়ার্ড সিজনে একটিই পোশাক পরেছিলেন। এই ধরনের ঘটনায় নেটিজেনরা ঠুনকো পোশাকের ওপর নজর না দিয়ে যাতে তাদের কাজের ওপর নজর দেন, সেই বার্তাই যেন দিতে চাইছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *