বিয়েতে মত ছিল না আমার, বিয়ের পর বিস্ফোরক টেলি তারকা

বিয়েতে মত ছিল না আমার, বিয়ের পর বিস্ফোরক টেলি তারকা

1b12796ae077fc068efc4955e2ee62e0

মুম্বই:  ব্যবসায়ী শালাভ দঙ্গের সঙ্গে শুভ পরিণয়টা সেরে নিয়েছেন টেলিজগতের তারকা অভিনেত্রী কামিয়া পাঞ্জাবি। কামিয়া জানাচ্ছেন, এই বিয়েতে একেবারেই মত ছিল না তাঁর। এর আগে একবার বিয়ের পর বিবাহ-বিচ্ছেদের ঘটনা ঘটে গিয়েছে। তাই নতুন করে জীবনের গাঁটছড়া বাঁধা নিয়ে যথেষ্ট মানসিক দ্বন্দ্বে ভুগছিলেন কামিয়া। অবশেষে সে সব কাটিয়ে উঠে ফের বিয়ে সেরে ফেলেছেন তিনি। নেপথ্যে অবশ্যই তাঁর স্বামী শালাভ। বিয়ে নিয়ে কামিয়ার মানসিক ভীতি বা দ্বন্দ্ব যাই থাকুক না, তা কথা বলেই মিটিয়ে দিয়েছেন শালাভ।

‘শক্তি- অস্তিত্বকে এহেসাস কি’ টিভি সিরিয়াল খ্যাত কামিয়া পাঞ্জাবি এক সাক্ষাৎকারে বিয়ে, প্রেম নিয়ে নানান কথা জানিয়েছেন। তিনি বলেছেন শালাভ ও তাঁর দেখা হওয়ার অনতিবিলম্বেই তাঁর প্রেমে পড়ে যান শালাভ। যদিও কামিয়া নিজে অত সহজে ভালবেসে ফেলেননি, দিন পনেরো পর বুঝতে পেরেছেন তাঁরও শালাভকে পছন্দ। কিন্তু জটিলতা ছিল। আগের পক্ষের স্বামীর সঙ্গে একটি মেয়ে রয়েছে। শালাভেরও একইরকম ভাবে রয়েছে একটি পুত্রসন্তান। এই দুটি শিশু দুজনের সম্পর্ককে কতটা সহজভাবে নেবে তা নিয়ে দ্বিধায় ছিলেন কামিয়া এবং শালাভ। তাই আগে থেকে কিছু না জানিয়ে একে অন্যের সন্তানের সঙ্গে সময় কাটানো শুরু করেন। তাদের উপহার দেওয়া, ভালমন্দের বিষয়টি বোঝার চেষ্টা করেন।

এরপর যখন শিশুদের সন্তানদের সঙ্গে মিশে যান তারপরেই সম্পর্কের বিষয়টি জানান কামিয়া এবং শালাভ। তাঁদের বাচ্চারাও সহজভাবে সবটা মেনে নেয় এবং অবশেষে শুভ পরিণয়ে আবদ্ধ হন দুজনে। তবে এত কিছুই হত না যদি না শালাভ বুঝিয়ে সুঝিয়ে কামিয়াকে বিয়েতে রাজি করাতেন। দূরত্বের অসুবিধাও ছিল। ফোনে দুজনে ঘণ্টার পর ঘণ্টা কথা বললেও দেখা হত শালাভ কর্মসূত্রে মুম্বই এলেই। অবশেষে সব বাধা কাটিয়ে এক হয়েছেন চারজনেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *