সুশান্ত মৃত্যুর পিছনে কতটা দায়ী সলমান? বিষোদ্গার অভিনব কাশ্যপের

সুশান্ত মৃত্যুর পিছনে কতটা দায়ী সলমান? বিষোদ্গার অভিনব কাশ্যপের

160ffb7cefa5407e1ca9a2c02a1ec820

মুম্বই:  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বলিউডে শুরু হয়েছে একাধিক বিতর্ক। সেই বিতর্কে একের পর এক নাম জড়াচ্ছে হেভিওয়েট তারকাদের। কে নেই সেই তালিকায়, করণ জোহর থেকে শাহরুখ খান, উঠতি প্রতিভাদের নিরাশ করার ক্ষেত্রে নাম উঠেছে তাঁদেরও। এদিকে এই বিতর্কে জড়িয়েছে সলমান খানের নামও। ভাইজানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন পরিচালক অভিনব কাশ্যপ। দবং সিরিজের প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন অভিনবই। তিনি ফেসবুকে লিখেছেন কীভাবে সলমান ও তাঁর দুই ভাই আরবাজ প্রভাব খাটিয়ে তাঁকে দবংয়ের পরবর্তী ছবিগুলো থেকে বাদ দিয়ে দেন। এমনকী অভিনবের কেরিয়ারকে প্রভাবিত করার চেষ্টাও করেন তাঁরা বলে অভিযোগ।

স্বভাবতই অভিনবের এই অভিযোগ ঘিরে তুমুল হই চই শুরু হয়েছে। তাঁর দাদা তথা হলিউডের আর এক নামকরা পরিচালক অনুরাগ কাশ্যপ কেন এ নিয়ে মুখ খুলছেন না, তা নিয়েও শোরগোল চলছে। এই শোরগোল এক কথায় থামিয়ে দিয়েছেন অনুরাগ এবং পরিষ্কার জানিয়ে দিয়েছেন এই বিষয় নিয়ে তিনি কখনওই মুখ খুলবেন না। এর কারণ আর কিছুই নয়, অভিনব আগে থেকেই তাঁর দাদাকে বলে দিয়েছেন তাঁর বিষয়ে নাক না গলাতে। এদিন টুইটারে অনুরাগ লিখেছেন, ‘সংবাদমাধ্যম এবং আরও অনেকে জানতে চাইছেন কেন আমি মুখ খুলছি, আমার এই টুইটকে বিবৃতি হিসেবে ধরে নিতে পারেন। দু’ বছরেরও আগে অভিনব আমায় পরিষ্কার বলে দিয়েছিল যে ওর ব্যাপারে মাথা না ঘামাতে তাই ও কী বলছে বা করছে তা আমার কথা বলার জায়গা নয়।’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে স্রেফ হিমশৈলের চূড়া বলে আখ্যা দিয়েছেন অভিনব। এই কথার রেশ টেনেই সলমান এবং তাঁর ভাইদের কীর্তি ফাঁস করেছেন তিনি। এর আগে ‘নেপোটিজম’ প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করতে দেখা গেছে কঙ্গনা রানাওয়াতকেও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *