সমবেদনা জানাতে গেলেন অভিনেত্রী, তাঁকেই উলটে সাহস জোগালেন সুশান্তের পিতা

সমবেদনা জানাতে গেলেন অভিনেত্রী, তাঁকেই উলটে সাহস জোগালেন সুশান্তের পিতা

06f24c38bf3bcd4296af3082dba66060

মুম্বই: তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর কেটে গিয়েছে দুটো সপ্তাহ। কিন্তু বিতর্ক থামার কোনও অবকাশই নেই সোশ্যাল মিডিয়ায়। গুণী পুত্রসন্তানের মৃত্যুর পর শোক সামলে কেমন আছেন তাঁর বাবা এবং পরিবারের অন্য সদস্যরা, তা নিয়ে কারও মাথাব্যথা না থাকলেও ‘নেপোটিজম’ বিতর্কে গা ভাসানোর লোকের অভাব নেই। অবশ্য সবাই যে একরকম তা নয়। ছোটপর্দার অভিনেত্রী রতন রাজপুত অতি সম্প্রতি সুশান্তের বাবার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। তাঁর সঙ্গে আলাপের পর নিজেকে আরও ‘মোটিভেটেড’ মনে করছেন রতন।

সুশান্তের পিতার সঙ্গে বাক্যালাপের একখানি ভিডিও সোশ্যাল সাইট ইনস্টাগ্রামে পোস্ট করেছেন রতন। তিনি জানিয়েছেন, সন্তানের মৃত্যুতে মর্মাহত পিতার পাশে দাঁড়ানোর উদ্দেশ্যে পাটনা গিয়েছিলেন তিনি। তিনি আশ্চর্য হয়েছেন তাঁর ইতিবাচক মনোভাব দেখে। প্রৌঢ়ের কথায় উলটে উদ্বুদ্ধ হয়েছেন রতন নিজেই। রতন গিয়েছিলেন সুশান্তের পিতা ও পরিবারের দুঃসময়ে পাশে দাঁড়াতে। গিয়ে দেখলেন পিতা ভদ্রলোকটি একেবারে অন্যরকম, ইতিবাচক মনোভাবে পূর্ণ। উলটে রতনের সমস্যা নিয়ে কথা বলে উদ্বুদ্ধ করলেন। বলা বাহুল্য, এমন মানুষের প্রতি মুগ্ধ টেলি অভিনেত্রীটি।

রতন রাজপুত এই ভিডিওটি আগে প্রকাশ করতে সাহস পাচ্ছিলেন না। ভেবেছিলেন তাঁর এই সমবেদনা জানানোর প্রয়াসকে হয়তো ‘পাবলিসিটি স্টান্ট’ বলে দেগে দেবে নেটিজেনরা। কিন্তু শেষমেশ প্রকাশ করেই ফেললেন। সুশান্ত সিং রাজপুতের বাবাকে রতন জানিয়েছেন, বছরে একবার অন্তত পাটনা আসেনই তিনি। এরপর থেকে প্রত্যেকবার সে সময় তাঁর সঙ্গে দেখা করে যাবেন বলে কথা দিয়েছেন। ছেলের আকস্মিক মৃত্যুর পরেও যাঁর মধ্যে প্রাণশক্তির প্রাচুর্য বিদ্যমান, যিনি অন্যদের সাহস জোগাতে পারেন, তাঁর সঙ্গে দেখা না করে উপায় নেই, জানিয়েছেন অভিনেত্রীটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *