ফের এক ছবিতে মিমি-নুসরত, পুজোয় মুক্তি পাচ্ছে SOS Kolkata

ফের এক ছবিতে মিমি-নুসরত, পুজোয় মুক্তি পাচ্ছে SOS Kolkata

610b6b8b74ea15d7a92dae0a242732f3

কলকাতা: দু’জনেই সাংসদ। আবার দু’জনে অভিনেত্রীও বটে৷ হ্যাঁ, ঠিকই ধরেছেন৷ কথা হচ্ছে নুসরত জাহান আর মিমি চক্রবর্তীকে নিয়ে। এবার একসঙ্গে একই ছবিতে অভিনয় করতে চলেছেন তাঁরা৷ ছবির নাম SOS Kolkata।

ছবি নিয়ে এখনও কোনও তথ্য সামনে আসেনি। তবে জানা গেছে, এই দুই  বিখ্যাত অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন যশ দাশগুপ্ত।  সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির পোস্টার। পোস্টারে অবশ্য মিমি-নুসরাত কাউকে দেখা যায়নি। দেখা গিয়েছে অভিনেতা যশকে। তাঁর হাতে রাইফেল। আর পাশের একটি বাচ্চা মেয়ে। বাচ্চা মেয়েটিকে এক হাত দিয়ে আগলে রেখেছেন যশ। ধ্বংসস্তূপের মধ্যে দাঁড়িয়ে আছেন তারা। সামনে দেখা যাচ্ছে বড় বড় বিল্ডিং। এ বছর পুজোয় ছবিটি মুক্তি পাওয়ার কথা।

ছবিটি পরিচালনা করেছেন অংশুমান প্রত্যুষ। আর ছবির প্রযোজক এনা সাহা। ইন্ডাস্ট্রিতে এনা সাহা পরিচিত মুখ। অভিনেত্রী হিসেবে তিনি ইতিমধ্যেই নাম কুড়িয়েছেন। কিন্তু মাত্র ২৫ বছর বয়সে প্রযোজনা সংস্থা খোলা মুখের কথা নয়। এনা কিন্তু তাই করে দেখিয়েছেন। তার প্রযোজনা সংস্থা জারিন এন্টারটেনমেন্ট এই ছবিটি প্রযোজনা করছে। এনার সঙ্গে ছবির প্রযোজনা করছেন অংশুমান প্রত্যুষও।

ছবির গল্প সন্ত্রাসবাদ নিয়ে। আজ বিশ্বজুড়ে ক্রমশ বাড়ছে সন্ত্রাসবাদ। আর তা ঠেকাতে কালঘাম ছুটছে পুলিশ ও প্রশাসনের। তেমনি একটি গল্প উঠে আসবে এই ছবিতে। যতদূর জানা যাচ্ছে  যশ দাশগুপ্তকে এক পুলিশ অফিসারের ভূমিকায় দেখা যাবে। ছবির প্রি-প্রোডাকশনের কাজ শেষ হয়ে গিয়েছে। যদিও চিত্রনাট্য বা কাহিনী নিয়ে এখনও পরিচালক বা প্রযোজক মুখ খুলতে নারাজ।  এমনকি মিমি ও নুসরত, কাকে কোন চরিত্রে দেখা যাবে, তা নিয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। আনলকের দ্বিতীয় পর্বে শুরু হবে ছবি ছবির শুটিং। তখনই হয়তো এই দুই জনপ্রিয় অভিনেত্রী ছবিতে কোন চরিত্রে অভিনয় করছেন, সেই সম্পর্কে জানতে পারবেন অনুরাগীরা।

নুসরাত ও মিমিকে এর আগে একসঙ্গে দেখা গিয়েছিল ক্রিসক্রস ছবিতে। ছবিটি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত। তার আগে কেলোর কীর্তি ছবিতেও মিমি ও নুসরাত একসঙ্গে অভিনয় করেছিলেন। দুটি ছবি বাঙালি দর্শকের বেশ পছন্দ হয়েছিল। দুটি ছবিই হিটের তালিকায় নাম তুলেছিল। এবার অংশুমান প্রত্যুষের SOS Kolkata-ও অনুরাগীদের পছন্দ হবে বলে মনে করছেন প্রযোজক এনা সাহা।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *