রা.ওয়ানেই শেষ নয়, ফের সুপার হিরো ছবি বানাতে চলেছেন অনুভব

রা.ওয়ানেই শেষ নয়, ফের সুপার হিরো ছবি বানাতে চলেছেন অনুভব

848a9266fb1fa4ef3cbae62ad3ee72f2

মুম্বই: ২০১৩ ‘রা.ওয়ান’ বানিয়েছিলেন অনুভব সিনহা। ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ খান। সেই প্রথম শাহরুখের সুপার হিরো ফিল্ম। বক্স অফিসে দুর্দান্ত চলেছিল ছবিটি। প্রায় এক দশক পর, ফের একই জনারের ছবি করার পরিকল্পনা করছেন অনুভব।

সম্প্রতি এই খবর জানিয়েছেন পরিচালক। একটি সাক্ষাৎকারে অনুভব সিনহা জানিয়েছেন, “আমি অবসর নেওয়ার আগেই আরও একটি সুপার হিরো ছবি বানাব। এ ব্যাপারে আমি নিশ্চিত। তবে এর এর মানে এই নয় যে ছবিটি 'রা.ওয়ান'-এর সিক্যুয়াল হবে। আমি একটি বড় সুপার হিরো ফিল্ম বানাতে চাই। এবং সেটা আমি করবই। তবে পরবর্তী চার-পাঁচ বছরের মধ্যে নয়।” পরিচালক আরও জানিয়েছেন, সুপার হিরো ছবি তৈরি  তাঁর কাছে এখন একটা স্বপ্ন যা তাঁকে বাস্তবায়িত করতেই হবে। 'রা.ওয়ান' যখন মুক্তি পেয়েছিল, হিন্দি ছাড়াও তামিল ও তেলেগু ভাষায় ডাবিং করা হয়েছিল ছবিটির। এবারও তাই হবে কিনা, তা নিয়ে এখনও কিছু জানাননি পরিচালক।

দীপাবলির সময় মুক্তি পেয়েছিল উইকএন্ডে ‘রা.ওয়ান’। ছবিতে ভারতীয় শিল্পীদের সাথে প্রথম গান গেয়েছিলেন হলিউডের পপস্টার অ্যাকন। তাঁর ‘ছম্মক ছল্লো’ গানটি প্রবল জনপ্রিয়তা পেয়েছিল। তবে তারপর থেকে আর সুপার হিরো ছবি করেননি অনুভব। রাজনৈতিক ছবিতে মন দিয়েছেন তিনি। তৈরি করেন 'মুলক' ও ‘আর্টিকল ১৫’-এর মতো ছবি। 'মুলক' ছবিটি নিয়ে চর্চা হয়েছিল প্রচুর। কিন্তু 'আর্টিকল ১৫' পরিচালককে চর্চার কেন্দ্রবিন্দুতে এনেছিল। বাদায়ুঁর ধর্ণকাণ্ড নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। এরপর আয়ুষ্মান খুরানার সঙ্গে আরও একটি ছবি করার কথা ছিল অনুভবের। এপ্রিল মাসে শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে ছবির কাজ এখনও শুরু হয়নি। পরিচালক জানিয়েছেন, “অতীতে যা করেছি, পরের ছবির কনসেপ্ট তার থেকে অনেক নতুন।” যদিও ছবিটি সম্পর্কে এখনও বিস্তারিত কোনও খবর প্রকাশ পায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *