সুশান্তের সঙ্গে সালসা নাচছেন স্বস্তিকা, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

সুশান্তের সঙ্গে সালসা নাচছেন স্বস্তিকা, ভাইরাল অভিনেত্রীর ভিডিও

b86c5177ef9e05063cb689dd9fc5dc57

মুম্বই: দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ছবি ডিটেকটিভ ব্যোমকেশ বক্সীর সময় স্বস্তিকা মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয়েছিল সুশান্ত সিং রাজপুতের। মৃত্যুর আগে পর্যন্ত অটুট ছিল সেই বন্ধুত্ব। সুশান্তের মৃত্যুর কিছুদিন পর সে কথা জানিয়েছিলেন স্বস্তিকা। পোস্ট করেছিলেন সুশান্তের সঙ্গে তার একটি স্টিল ফটোগ্রাফ।  সুশান্তের শেষ ছবি দিল বেচারা-তেও অভিনয় করেছিলেন স্বস্তিকা। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করে সেই সব দিনের স্মৃতিতে ডুব দিয়েছেন বাঙালি অভিনেত্রী।

শাহরুখের ফ্যান ছিলেন সুশান্ত। দিল বেচারা ছবির শুটিংয়ের মাঝখানে স্বস্তিকার সঙ্গে শাহরুখেরই একটি গানে সালসা নেচেছিলেন তিনি। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন স্বস্তিকা। ভিডিওয় দেখা গিয়েছে, স্বস্তিকা ও সুশান্ত হাত ধরে সালসা নাচার চেষ্টা করছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে বলিউডের এক পুরানো ক্লাসিক। স্বস্তিকা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, “তিনি (সুশান্ত) কিজি'র সাথে নাচলেন। এবং তারপরে তিনি আমার সাথে নাচলেন…। সুশান্তকে এইভাবে মনে রাখতে চাই। সর্বদা।… এই সুন্দর মুহূর্তটি ক্যাপচার করার জন্য মুকেশ ছাবড়াকে ধন্যবাদ। আমি চিরকাল এই স্মৃতি মনে রাখবো।” ভিডিওটি কয়েক ঘণ্টার মধ্যে ২১ লক্ষেরও এর বেশি 'লাইক' পেয়েছে। অনেকেই ভিডিওটি দেখে সেটিকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। অনেকে আবার স্মৃতিমেদুর হয়ে পড়েছেন। মোটের ওপর নেটদুনিয়ায় ভাইরাল স্বস্তিকা ও সুশান্তের এই ভিডিওটি।

সম্প্রতি হিট ওয়েব সিরিজ পাতাল লোক-এ দেখা গিয়েছিল স্বস্তিকাকে। দিল বেচারা ছবিতে সঞ্জনা সংঘির মায়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবিটি একটি কলেজ ছাত্রীর গল্প। তার নাম কিজি। এই চরিত্রে অভিনয় করেছেন সঞ্জনা সংঘি। কিজি ক্যান্সারে আক্রান্ত। অস্টিওসারকোমা থেকে বেঁচে যাওয়া মান্নির সাথে ঘটনাচক্রে আলাপ হয় তার। তারপর এগোয় গল্প। এটি হলিউডের রোমান্টিক নাটক দ্য ফল্ট ইন আওয়ার স্টার্সের অফিশিয়াল রিমেক। জন গ্রিনের জনপ্রিয় উপন্যাস অবলম্বনে তৈরি হয়েছিল ছবিটি। এ মাসের শেষে হটস্টারে মুক্তি পাবে দিল বেচারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *