বলিউডের মুখোশ খুলতে আসছে সুশান্তকে নিয়ে সিনেমা, নামভূমিকায় শচীন তিওয়ারি

বলিউডের মুখোশ খুলতে আসছে সুশান্তকে নিয়ে সিনেমা, নামভূমিকায় শচীন তিওয়ারি

মুম্বাই: অভিনেতা সুশান্ত সিং রাজপুতে’র মৃত্যুর খবর বলিউড তথা দেশজুড়ে শোকের ছায়া বর্তায়। তারপর ঘোষণা করা হয়েছিল, সুশান্তের এই মৃত্যু এবং তার পিছনের কারণগুলি নিয়ে সিনেমা তৈরি হবে৷ সেই অনুযায়ী পরিচালক শমীক মৌলিক এই বিষয়ে ছবি করতে চলেছেন৷ প্রাথমিক ভাবে নাম দেওয়া হয়েছে, ‘সুইসাইড অর মার্ডার’!

পরিচালকের বক্তব্য, এই ছবিতে বলিউডে আউট সাইডার অথবা অভিজ্ঞতাহীন অথচ পরিশ্রমী অভিনেতা-অভিনেত্রীরা যখন তাঁদের কেরিয়ার গড়তে চায়, তখন তাঁদের সাথে কীভাবে ব্যবহার করা, সেই গল্পই এই ছবিতে তুলে ধরা হবে৷ বিজয় শেখর গুপ্তা’র প্রোডাকশন হাউস থেকে এই ছবি মুক্তি পাবে৷ এই প্রোডাকশন সংস্থার তরফে জানানো হয়েছে, টিকটক স্টার শচীন তিওয়ারি’র সঙ্গে সুশান্তের চেহারার অদ্ভুত মিল থাকায়, তাঁকে সুশান্তের চরিত্রের জন্য বাছা হয়েছে৷ বিজয় শেখর গুপ্তা জানান, এই ছবির শুটিং সেপ্টেম্বরের মাঝামাঝি সময় শুরু হবে এবং মুম্বই ও পাঞ্জাবের বিভিন্ন জায়গায় এর শুট করা হবে৷ আজ, সোমবার, এই ছবির ফার্স্ট লুক প্রকাশ করে জানানো হয়, এই ছবি সুশান্তের বায়োপিক নয় বরং তাঁর জীবনের গল্প থেকে অনুপ্রাণিত৷

সংবাদ মাধ্যমের কাছে দেওয়া একটা সাক্ষাৎকারে বিজয় শেখর বলেন, ‘‘১৪ জুন, সুশান্তের মৃত্যুর খবরে আমরা প্রত্যেকে শিউড়ে উঠেছিলাম। কিন্তু এটা নতুন নয়, এরকম আরও অনেকেই বলিউডে তাদের স্বপ্ন পূরণ করতে আসে৷ কিন্তু সেই স্বপ্ন ভেঙে যায় কাজ না পেয়ে। তাদের মধ্যে অনেকেই এভাবে মারা যায়, আর তা না হলে সারা জীবন তাদের একইভাবে স্ট্রাগল করে যেতে হয়৷ তাই আমরা তাদের গল্প এই ছবিতে বলতে চলেছি, যারা ছোট কোনও শহর থেকে এসে উঠে আসে, যাদের তথাকথিত কোনও গডফাদার নেই।’’ এরপর তিনি জানান, ধীরে ধীরে ছবির সব চরিত্রকে সামনে নিয়ে আসা হবে৷ শেষে তিনি বলেন, “আশা করছি এই ছবি বলিউডের মুখোশ খুলে দিয়ে তার ভেতরের কুৎসিত চেহারাটা সবার সামনে নিয়ে আসবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *