দু’বছর পর বড় পর্দায় ফিরছেন শাহরুখ, পিছিয়ে গেল হিরানির শুটিং

আগস্ট মাসে রাজকুমার হিরানির ছবি শুট করতে কানাডায় যাওয়ার কথা ছিল কিং খানের। কিন্তু করোনা ভাইরাসের জেরে তা এখন সম্ভব হয়ে উঠছে না। তাই পরিচালক রাজকুমার শুটিংয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন।

3b0a92f696db75b507092f3cb82f7c58

মুম্বই: প্রায় দু’বছর বড়পর্দায় দেখা যায়নি তাঁকে। যদিও ইতিমধ্যেই অনেকগুলি ছবি শুরু করার কথা ভেবেছেন শাহরুখ। আগস্টেই রাজকুমার হিরানি’র সঙ্গে ছবি শুরুর কথা ছিল। কিন্তু তা পিছিয়ে যাওয়ায়, সিদ্ধান্ত আনন্দের পরবর্তী ছবিতেই দেখা যাবে বলিউডের বাদশাকে।

আগস্ট মাসে রাজকুমার হিরানির ছবি শুট করতে কানাডায় যাওয়ার কথা ছিল কিং খানের। কিন্তু করোনা ভাইরাসের জেরে তা এখন সম্ভব হয়ে উঠছে না। তাই পরিচালক রাজকুমার শুটিংয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন। ফলে, তার আগেই সিদ্ধার্থ আনন্দের ছবিতে দর্শকদের দর্শন দেবেন শাহরুখ। লকডাউনে গৃহবন্দি অবস্থায় অনেকগুলি স্ক্রিপ্ট পড়েছিলেন বলে জানিয়েছিলেন শাহরুখ। তার মধ্যে থেকে সিদ্ধান্তের ছবিকেই বেছে নিয়েছেন তিনি।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যু রহস্য: কঙ্গনাকে নতুন করে শমন পাঠাল মুম্বই পুলিশ

সিদ্ধান্তের শেষ ছবি ‘ওয়ার’ বক্স অফিসে ঝড় তুলেছিল। এ ছবিতে ঋত্বিক রোশন, টাইগার শ্রফের পাশাপাশি দেখা গিয়েছিল অভিনেত্রী বাণী কাপুরকে। অন্যদিকে, রাজকুমার হিরানি’র শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘সঞ্জু’ও ২০১৮ সালে বক্স অফিস কাঁপিয়েছিল। সঞ্জয় দত্তের জীবনী নিয়ে তৈরি এই ছবিতে সঞ্জয় দত্তের চরিত্রে রণবীর কাপুরের অনবদ্য অভিনয় পছন্দ করেছিল দর্শককুল। শাহরুখ জানিয়েছেন, হিরানি’র ছবি প্রি-প্রোডাকশন পর্যায় রয়েছে। লকডাউনের জন্য কানাডা যাওয়া এখন সম্ভব নয় বলেই, এই ছবির শুটিংয়ের দিন পিছিয়ে দেওয়া হয়েছে। শাহরুখ জানান, তাঁর পরবর্তী ছবির গল্প অভিবাসন বিষয়ের ওপর নির্ভর করে তৈরি হয়েছে। যার একটা মানবিক দিক দর্শকের কাছে তুলে ধরতে সক্ষম হবে এই ছবি। অভিজিত জোশী এবং কণিকা ধীলন এই ছবির স্ক্রিপ্ট রচনা করেছেন।
 

আরও পড়ুন: চার বছরে পড়ল ‘মাদারি’, প্রয়াত ইরফানের অভিনয়ে এখনও বুঁদ দর্শককুল

কিং খানকে শেষ দেখা গিয়েছিল ‘জিরো’ ছবিতে। জিরোতে তিনি একজন বামনের চরিত্রে অভিনয় করেছিলেন। বিপরীতে ছিলেন অনুষ্কা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। এই তিন জুটিকে দেখা গিয়েছিল ‘যব তক হ্যায় জান’ ছবিতেও। যদিও ‘জিরো’ বক্স অফিসে চূড়ান্ত ফ্লপ। এই ছবির গল্প শাহরুখ ফ্যানদের হতাশ করেছিল। স্বভাবতই, দু’ বছর কিং খানকে না পেয়ে, এই নতুন খবর বলিউড তথা শাহরুখ ভক্তদের কাছে ব্যাপক প্রত্যাশা তৈরি করেছে।
 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *