বলিউডে ফের করোনার থাবা, আক্রান্ত অভিজিতের ছেলে

অমিতাভ বচ্চন, আমির খান ও সারা আলি খানের পর এবার গায়ক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের পরিবারে করোনার হানা। আক্রান্ত গায়কের ছেলে ধ্রুব। সম্প্রতি এই খবর জানিয়েছেন গায়ক নিজেই।

d2c10bbeececf6ed02d9460d985e8fb8

 

মুম্বই: অমিতাভ বচ্চন, আমির খান ও সারা আলি খানের পর এবার গায়ক অভিজিৎ বন্দ্যোপাধ্যায়ের পরিবারে করোনার হানা। আক্রান্ত গায়কের ছেলে ধ্রুব। সম্প্রতি এই খবর জানিয়েছেন গায়ক নিজেই।

জানা গিয়েছে, অভিজিতের ছেলে ধ্রুবর শরীরে করোনার কোনও লক্ষণ নেই। তিনি রেস্তরাঁয় কাজ করেন। নানা রকম লোকের সঙ্গে মেলামেশা করেন। তাই সতর্কতার কারণেই তিনি করোনা পরীক্ষা করান। কিন্তু রিপোর্ট পজিটিভ আসে। তারপর থেকে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন ধ্রুব। বাড়িতে থেকেই চিকিৎসা চলছে তাঁর। সূত্রের খবর, পরিবারের বাকি সদস্যেরও করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্টের বিষয়ে এখনও কিছু জানা যায়নি। অভিজিৎ নিজে এবং পরিবারের বাকি সদস্যরাও সতর্কতা মেনে চলছেন।

কিছুদিন আগে সারা আলি খানের গাড়িচালক করোনা আক্রান্ত হন। যদিও পরিবারের কারওর শরীরে করোনার সন্ধান মেলেনি। পাতৌদি প্যালেসের অনেকেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। এছাড়া অভিনেত্রী রেখার বাংলোর এক নিরাপত্তাকর্মী শরীরে করোনা ভাইরাসের সন্ধান মেলে। এরপরই সিল করে দেওয়া হয় অভিনেত্রীর বাংলো। গোটা এলাকাটিকে কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষণা করা হয়। তবে ওই দিনই অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চনের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসে। অভিষেক নিজেই টুইটারে এই খবর জানান।

প্রথম পরীক্ষায় ঐশ্বর্য এবং আরাধ্যার রিপোর্ট নেগেটিভ এসেছিল। কিন্তু দ্বিতীয়বার পরীক্ষা করার পর এদের দুজনের রিপোর্ট পজিটিভ আসে। আপাতত হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা চলছে ঐশ্বর্য ও আরাধ্যার। অভিষেক ও অমিতাভকে ভর্তি করা হয়েছে নানাবতী হাসপাতালে। তবে অমিতাভ বচ্চনের অবস্থা এখন অনেকটাই স্থিতিশীল। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। এদিকে অনুপম খেরের পরিবারেও থাবা বসিয়েছে করোনা। আক্রান্ত হয়েছেন অনুপম খেরের ভাই রাজু, মা দুলারি, ভ্রাতৃবধূ রিমা এবং ভাইয়ের মেয়ে বৃন্দা। টুইটারে একটি ভিডিও পোস্ট করে এই খবর জানিয়েছেন অনুপম। এছাড়া আমির খানের পরিবারের ৭ কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। পরীক্ষা করা হয়েছিল অভিনেতা এবং তার মায়েরও। কিন্তু তাদের রিপোর্ট নেগেটিভ এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *