পাটনার বাড়িতে ফিরল সুশন্তের পোষ্য, ছবি পোস্ট করলেন দিদি শ্বেতা

প্রায় একমাস হল প্রয়াত হয়েছেন সুশান্ত সিংর রাজপুত। অভিনেতার মৃত্যুর পর থেকে একা হয়ে পড়েছে তাঁর কুকুর খুজ। অভিনেতার ছবি আঁকড়ে ধরে থাকতে দেখা গিয়েছে তাকে। প্রভুকে কিছুতেই ভুলতে পারছে না সে। তবে এবার হয়তো পরিবার পেল সে। তাকে ফিরিয়ে দেওয়া হল সুশান্তের পরিবারের কাছে।

93ffe70402a3ea6ae62e7c4beda4d0dc

 

মুম্বই: প্রায় একমাস হল প্রয়াত হয়েছেন সুশান্ত সিংর রাজপুত। অভিনেতার মৃত্যুর পর থেকে একা হয়ে পড়েছে তাঁর কুকুর খুজ। অভিনেতার ছবি আঁকড়ে ধরে থাকতে দেখা গিয়েছে তাকে। প্রভুকে কিছুতেই ভুলতে পারছে না সে। তবে এবার হয়তো পরিবার পেল সে। তাকে ফিরিয়ে দেওয়া হল সুশান্তের পরিবারের কাছে।

সুশান্ত সিং রাজপুত ১৪ জুন আত্মহত্যা করেন। তার পর থেকে তাঁর বন্ধুরা, ভক্তরা এবং পরিবারের সদস্যরা অভিনেতার সঙ্গে কাটানো মুহূর্ত পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। বাদ যাননি তাঁর দিদি শ্বেতা সিং কীর্তিও। প্রয়াত ভাইয়ের কথা স্মরণ করে অনেক কিছু শেয়ার করেছেন তিনি। সুশান্ত পশুপ্রেমী ছিলেন। ফুজ নামে একটি পোষা কুকুর ছিল তাঁর। ইনস্টাগ্রামে এ নিয়ে অনেক পোস্টও করেন তিনি। সম্প্রতি শ্বেতা জানিয়েছেন ফুজকে তাঁদের পাটনার বাড়িতে নিয়ে আসা হয়েছে। ফুজের সঙ্গে একটি ছবি শেয়ারও করেছেন তিনি। সুশান্তের বাবার সঙ্গে বন্ধুত্বও হয়ে গিয়েছে ফুজের। শ্বেতা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্টে দেখা গিয়েছে সুশান্তের বাবা ফুজির সঙ্গে খেলা করছেন। ক্যাপশনে শ্বেতা লিখেলেন, ‘বাবা উইল ফাজ’। 

View this post on Instagram

Dad with Fudge ❤️

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on Jul 23, 2020 at 9:09am PDT

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর বলিউডে উঠতে থাকে স্বজনপোষণ বিতর্ক। কঙ্গনা রানাউত সহ অনেকেই অভিনেতার মৃত্যুর জন্য 'মুভি মাফিয়া'দের দায়ী করেন। এও জানা যায় গত ৬ মাসে ৭টির মত ছবি হাতছাড়া হয়েছিল সুশান্তের। যশরাজ ফিল্মসের সঙ্গে তিনটি ছবির চুক্তি হয়েছিল অভিনেতার। কিন্তু তৃতীয় ছবিটি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে।

এদিকে বনশালি অভিযোগ তোলেন যে যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণে তিনি চেয়েও সুশান্তকে 'বাজিরাও মস্তানি' ও 'রাম-লীলা'তে নিতে পারেননি। যদিও দুজনের বয়ানে অসঙ্গতি পেয়েছে মুম্বাই পুলিশ। বয়ানে অসঙ্গতি রয়েছে সুশান্তের বান্ধবীর রিয়ারও। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের জটিলতা প্রকাশ্যে আসে। জানা যায় যে মহেশ ভাট নাকি রিয়াকে সরে আসতে বলেছিলেন সুশান্তের কাছ থেকে। বলেছিলেন যে সুশান্ত নাকি অবসাদে ভুগছেন। পরভিন ববির মতো তিনিও নাকি আত্মহত্যা করবেন। এরপরই মহেশ ভাট ও রিয়া চক্রবর্তীর সম্পর্ক নিয়ে সমালোচনা শুরু হয়নি নেটদুনিয়ায়। এদিকে অভিনেতার আত্মহত্যার তদন্ত করতে কঙ্গনা রানাউতকে শমন পাঠিয়েছেন তদন্তকারী অফিসাররা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *