সামান্য সাইকেল চালিয়ে নেটপাড়ায় ভাইরাল করিশ্মার ভিডিও

ফিটনেস নিয়ে বরাবরই সচেতন অভিনেত্রী করিশ্মা তান্না। একাধিকবার সেই প্রমাণ পাওয়া গিয়েছে। সম্প্রতি 'খতরোঁ কি খিলাড়ি' শোয়ের শুটিং করছেন তিনি। আর শুটিংয়ের মাঝেই সাইকেল নিয়ে হালকা মেজাজে দেখা গেল তাঁকে। সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

5a8c330a425c5149c6616fc051833ce4

 

মুম্বাই: ফিটনেস নিয়ে বরাবরই সচেতন অভিনেত্রী করিশ্মা তান্না। একাধিকবার সেই প্রমাণ পাওয়া গিয়েছে। সম্প্রতি 'খতরোঁ কি খিলাড়ি' শোয়ের শুটিং করছেন তিনি। আর শুটিংয়ের মাঝেই সাইকেল নিয়ে হালকা মেজাজে দেখা গেল তাঁকে। সেই ছবিই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

সেলিব্রিটিদের রিয়ালিটি শোয়ের মধ্যে অন্যতম 'খতরোঁ কি খিলাড়ি'। কিন্তু অন্য শোগুলির সঙ্গে এর পার্থক্যও রয়েছে। অন্য শো গুলির মতো এটির সঙ্গে গ্ল্যামারের দূর দূর পর্যন্ত কোনও সম্পর্ক নেই। নামেই সেলিব্রিটিরা এখানে যোগ দিতে আসেন। কিন্তু তাঁদের ভয়ানক কিছু স্টান্টের মুখোমুখি হতে হয়। তাই এই শো নিয়ে উৎসাহের অন্ত নেই। এখন চলছে 'খতরোঁ কি খিলাড়ি' সিজন ১০। শোয়ের ফাইলান এখনও বাকি। তাই উত্তেজনা এখন চরমে। ফাইনালিস্ট হিসেবে রয়েছে তিনজনের নাম। করিশ্মা তান্না, করণ প্যাটেল ও ধর্মেশ ইয়েলান্ডে। ক্লাইম্যাক্স পর্বের শুটিং করা হচ্ছে মুম্বাইয়ের ফিল্ম সিটিতে। সেখান থেকেই একটি ভিডিও শেয়ার করেছেন চূড়ান্ত পর্বের প্রতিযোগী করিশ্মা তান্না। ভিডিওয় তাঁকে ফিল্ম সিটির রাস্তায় সাইকেল চালাতে দেখা গিয়েছে। শুটিংয়ের ফাঁকে ক্যামেরার পিছনে মনোরম আবহাওয়া উপভোগ করছেন তিনি। 

শোনা যাচ্ছে শোয়ের ফিনালেতে প্রাক্তন প্রতিযোগী তেজস্বী প্রকাশ, শিবিন নারঙ্গ, অমৃত খাঁভিলকর, রানি চট্টোপাধ্যায়ও আসবেন। চূড়ান্ত পর্বের শুটিং হবে একেবারে রোহিত শেট্টি স্টাইলে। চূড়ান্ত পর্বের তিন প্রতিযোগির জন্য থাকবে নতুন কিছু স্টান্ট। লকডাউনের মধ্যে প্রতিযোগিরা কী কী নতুন দক্ষতা তৈরি করেছে সে সম্পর্কে অনুসন্ধান করার জন্যই নতুন এই স্টান্টগুলো রাখা হয়েছে। ২৫ ও ২৬ জুলাই টেলিকাস্ট করা হবে ফিনালে এপিসোড। গত বছর ১৪ ডিসেম্বর বাবা হয়েছেন করণ প্যাটেল। মেয়ে হয়েছে তাঁর। তাঁকে তাঁর মেয়ের ডায়াপার বদলাতে বলা হয়েছিল। সেই ভিডিও এদিন দেখানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *