আত্মহত্যা করতে গিয়েছিলেন দক্ষিণী অভিনেত্রী, বাঁচালেন অভিনেতা সুদীপ

অবসাদ আর অবসাদে ভুগে আত্মহত্যা। তবে এবার আত্মহত্যা হয়নি। সুশান্ত সিং রাজপুতের পর আরও এক দুঃসংবাদ থেকে রক্ষা পেল বিনোদন দুনিয়া। 'বিগ বস কন্নড়'-এর প্রাক্তন প্রতিযোগী কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে সুপারস্টার কিচ্চা সুদীপের দৌলতে এ যাত্রায় বেঁচে গেলেন তিনি। তাঁকে বাঁচানোর জন্য অভিনেতাকে ধন্যবাদও জানিয়েছেন জয়শ্রী।

6fdfe2b3156bb46fa44e6e98e93dc18f

 

বেঙ্গালুরু: অবসাদ আর অবসাদে ভুগে আত্মহত্যা। তবে এবার আত্মহত্যা হয়নি। সুশান্ত সিং রাজপুতের পর আরও এক দুঃসংবাদ থেকে রক্ষা পেল বিনোদন দুনিয়া। 'বিগ বস কন্নড়'-এর প্রাক্তন প্রতিযোগী কন্নড় অভিনেত্রী জয়শ্রী রামাইয়া আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তবে সুপারস্টার কিচ্চা সুদীপের দৌলতে এ যাত্রায় বেঁচে গেলেন তিনি। তাঁকে বাঁচানোর জন্য অভিনেতাকে ধন্যবাদও জানিয়েছেন জয়শ্রী।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্তে করণ জোহরের ম্যানেজারকে তলব, ডাক পাবেন মহেশ ভাটও

সম্প্রতি জয়শ্রী তার ফেসবুকে একটি লাইভ পোস্ট করেন। সেখানে তিনি বলেন, হতাশাগ্রস্ত হয়ে পড়েছেন তিনি। তাই আত্মহত্যা করতে চান। যদিও ভিডিওটি পরে ফেসবুক থেকে সরিয়ে দেওয়া হয়। কিন্তু তার আগেই সেটি দেখেন দক্ষিণী অভিনেতা কিচা সুদীপ। জয়শ্রীর কয়েকজন সহকর্মীর কাছেও পৌঁছয়। সঙ্গে সঙ্গেই তৎপর হন তাঁরা। সময় মতো জয়শ্রীর বাড়িতে গিয়ে তাঁকে বাঁচানোর ব্যবস্থা করেন অভিনেতা সুদীপের টিম। সেই কথা জয়শ্রী লিখেছেন সোশ্যাল সাইটে। পাশাপাশি আতঙ্ক তৈরি করার জন্য ফ্যানেদের কাছে ক্ষমাও চেয়েছেন জয়শ্রী।

আরও পড়ুন- এখনও সিঙ্গল, ভাল কাউকে পেলেই বিয়ে করে নেব: সোনাক্ষী সিনহা

তিনি লিখেছেন, “আমাকে রক্ষা করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ, সুদীপ স্যার। আপনার টিম এবং ভক্তদেরও ধন্যবাদ। আপনাদের সবাইকে খুব ভালবাসি। প্যানিক করার জন্য দুঃখিত। আমি আবার ফিরে এসেছি। মিডিয়াকে সমর্থনের জন্য ধন্যবাদ। আপনাদের সবার কাছে আমি কৃতজ্ঞ।”

আরও পড়ুন- ৯ বছরের শিশুকে ‘বিয়ে’ করে জনপ্রিয় হলেন অভিনেত্রী তেজস্বিনী!

আরও পড়ুন- এবার বলিউড থেকে ডাক পেলেন হুগলির আদিবাসী কন্যা চাঁদমণি

গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃত্যুর পর বলিউডে উঠতে থাকে স্বজনপোষণ বিতর্ক। কঙ্গনা রানাউত সহ অনেকেই অভিনেতার মৃত্যুর জন্য 'মুভি মাফিয়া'দের দায়ী করেন। এও জানা যায় গত ৬ মাসে ৭টির মত ছবি হাতছাড়া হয়েছিল সুশান্তের। যশরাজ ফিল্মসের সঙ্গে তিনটি ছবির চুক্তি হয়েছিল অভিনেতার। কিন্তু তৃতীয় ছবিটি থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাঁকে।

আরও পড়ুন- নায়ক-নায়িকা বিভাজন ভেঙে দীপিকা পাচ্ছেন ২০ কোটি টাকা!

এদিকে বনশালি অভিযোগ তোলেন যে যশরাজ ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ থাকার কারণে তিনি চেয়েও সুশান্তকে 'বাজিরাও মস্তানি' ও 'রাম-লীলা'তে নিতে পারেননি। যদিও দুজনের বয়ানে অসঙ্গতি পেয়েছে মুম্বাই পুলিশ। বয়ানে অসঙ্গতি রয়েছে সুশান্তের বান্ধবীর রিয়ারও। সুশান্তের সঙ্গে তাঁর সম্পর্কের জটিলতা প্রকাশ্যে আসে। জানা যায় যে মহেশ ভাট নাকি রিয়াকে সরে আসতে বলেছিলেন সুশান্তের কাছ থেকে। বলেছিলেন যে সুশান্ত নাকি অবসাদে ভুগছেন। পরভিন ববির মতো তিনিও নাকি আত্মহত্যা করবেন। এবার অবসাদে ভুগে এমনই এক আত্মহত্যার ঘটনা থেকে অব্যহতি পেল ফিল্ম ইন্ডাস্ট্রি।

আরও পড়ুন- এবার খুলছে সিনেমা হলের দরজা! ইঙ্গিত দিচ্ছে তথ্য সম্প্রচার মন্ত্রক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *