প্রেমে ফাঁসিয়ে অর্থ লুট, আত্মহত্যায় প্ররোচনা! রিয়ার বিরুদ্ধে FIR সুশান্তের বাবার

ক্রমশই জলঘোলা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে। এবার অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার রাজীবনগর থানায় ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। রিয়ার বিরুদ্ধে সরাসরি অভিযোগ দায়ের করেছেন তিনি। মামলাটি নথিভুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে পাটনা পুলিশের একটি চার সদস্যের দল মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে। দলে দু'জন পরিদর্শক এবং দু'জন উপ-পরিদর্শক রয়েছেন।

 

মুম্বই: ক্রমশই জলঘোলা হচ্ছে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে। এবার অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনার রাজীবনগর থানায় ছেলেকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করলেন সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। রিয়ার বিরুদ্ধে সরাসরি অভিযোগ দায়ের করেছেন তিনি। মামলাটি নথিভুক্ত হওয়ার সঙ্গে সঙ্গে পাটনা পুলিশের একটি চার সদস্যের দল মুম্বইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছে। দলে দু'জন পরিদর্শক এবং দু'জন উপ-পরিদর্শক রয়েছেন।

পাটনার (মধ্য অঞ্চল) আইজি সঞ্জয় সিংহ বলেছেন, “সুশান্ত সিং রাজপুতের বাবার অভিযোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা সহ বিভিন্ন ধারায় এফআইআর দায়ের করা হয়েছে।” সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ময়নাতদন্ত ও ভিসেরা রিপোর্ট প্রমাণ করে দিয়েছে আত্মহত্যাই করেছেন অভিনেতা। কিন্তু তাঁর মৃত্যুর দেড় মাস পরেও তিনি কেন আত্মহত্যা করেছেন তা জানা যায়নি। এদিকে, সুশান্তের ভক্ত এবং আরও অনেক সেলিব্রিটি বিষয়টি নিয়ে সিবিআই তদন্তের দাবি তুলেছেন। একই সময়ে সুশান্তের দিদি শ্বেতা কীর্তি সিং সিবিআই তদন্ত সম্পর্কে নিজের বক্তব্য পেশ করেছেন। তিনি বলেছেন যে মুম্বই পুলিশ মামলার তদন্ত করছে। তা শেষ হওয়ার অপেক্ষায় রয়েছে পরিবার। তাই পরিবারের তরফে এখনই সিবিআই তদন্তের দাবি তোলা হচ্ছে না।

সম্প্রতি শ্বেতা সুশান্ত সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছিলেন। সেখানেই এক নেটিজেন তাঁকে জিজ্ঞাসা করেন যে তিনি এবং তাঁর পরিবার কেন সিবিআই তদন্তের দাবি করছে না। যদি তাঁর পরিবার সুশান্তের মৃত্যুর জন্য সিবিআই তদন্তের দাবি করে তবে পুরো দেশ সেটি সমর্থন করবে। ওই ব্যক্তি আরও লিখেছেন যে সিবিআই তদন্তের দাবি কেবল ভক্তরাই করছেন। তাই সরকার তেমন আমল দিচ্ছে না। এমন অনেক প্রমাণ রয়েছে যা প্রমাণ করে যে সুশান্তের মৃত্যর পিছনে কোনও ষড়যন্ত্রই দায়ী। জবাবে সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি বলেন, “আমরা মুম্বই পুলিশের তদন্ত শেষ হওয়ার অপেক্ষা করছি।” তিনি এও স্পষ্ট জানিয়ে দেন রিপোর্ট আসার পরই পরবর্তী পদক্ষেপ সম্পর্কে সিদ্ধান্ত নেবেন তাঁরা।

প্রসঙ্গত সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্ট প্রকাশ্যে এসেছে। রিপোর্ট অনুসারে, সুশান্ত সিং রাজপুতের শরীরে কোনও রকমের বিষ ছিল না। ভিসেরা রিপোর্ট নেগেটিভ এসেছে। কিন্তু তদন্ত করতে গিয়ে মুম্বই পুলিশ অনেকের বয়ানে অসঙ্গতি পেয়েছে। যার মধ্যে রয়েছেন সঞ্জয় লীলা বনশালি, আদিত্য চোপড়ার মতো ব্যক্তিত্ব। সোমবার মহেশ ভাটকেও জিজ্ঞাসাবাদ করে মুম্বই পুলিশ। কিন্তু এতদিন রিয়া চক্রবর্তী, 'সড়ক ২' ছবিতে সুশান্তকে কাস্ট করা, মহেশের সুশান্তকে নিয়ে রিয়ার কাছে করা উক্তি, এসবই অস্বীকার করেছেন তিনি। সুশান্তের আত্মহত্যা মামলায় মুম্বই পুলিশ তদন্ত এখনও চলছে। শোনা যাচ্ছে রিয়া চক্রবর্তীকে ফের জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে। এর মধ্যে অভিনেত্রী তথা সুশান্তের বান্ধবীর বিরুদ্ধে এইআইআর মামলার মোড় ঘুরিয়ে দেওয়ার পক্ষে যথেষ্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *