ফ্যাশনে অনেক তাবড় হিরোইনদের টেক্কা দিতে পারেন তারা সুতারিয়া, দেখুন ছবি

২০১৯ সালে টাইগার শ্রফের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। তখন থেকেই তিনি বেশ জনপ্রিয়। ছবি তো বটেই, নিজজের ব্যক্তিগত কিছু কারণের জন্যও খবরে জায়গা করে নিয়েছেন তারা সুতারিয়া। যখন তাঁর ব্যক্তিগত স্টাইলের প্রসঙ্গ আসে, অভিনেত্রী তাকে সম্পূর্ণ আড়ম্বরপূর্ণ রাখতে পছন্দ করেন। তা সে বিবাহের অনুষ্ঠানই হোক বা অন্য কোনও অনুষ্ঠানই হোক। তিনি তাঁর পোশাকে সর্বদা শো-স্টপিং স্টেটমেন্ট দিয়েছেন এবং এখনও দিচ্ছেন। সাহসিকতার সঙ্গে সেইসব পোশাক সামলেওছেন তারা সুতারিয়া।

2b7ddbbec32d1e21f3a8d9325bf0addd

  

মুম্বই: ২০১৯ সালে টাইগার শ্রফের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন এই অভিনেত্রী। তখন থেকেই তিনি বেশ জনপ্রিয়। ছবি তো বটেই, নিজজের ব্যক্তিগত কিছু কারণের জন্যও খবরে জায়গা করে নিয়েছেন তারা সুতারিয়া। যখন তাঁর ব্যক্তিগত স্টাইলের প্রসঙ্গ আসে, অভিনেত্রী তাকে সম্পূর্ণ আড়ম্বরপূর্ণ রাখতে পছন্দ করেন। তা সে বিবাহের অনুষ্ঠানই হোক বা অন্য কোনও অনুষ্ঠানই হোক। তিনি তাঁর পোশাকে সর্বদা শো-স্টপিং স্টেটমেন্ট দিয়েছেন এবং এখনও দিচ্ছেন। সাহসিকতার সঙ্গে সেইসব পোশাক সামলেওছেন তারা সুতারিয়া।

একটি ম্যাগাজিনের শুটের জন্য, অভিনেত্রী কালো রঙের ডিপ নেকলাইনের একটি বিকিনি পরেছিলেন। সঙ্গে ছিল একটি কালো টুপি।

Malaika, nakupenda malaika 🎵🐚🖤🌊✨🌸🍸 #globalspa #globalspacation #HeritanceHotelsandResorts #AitkenSpenceHotels #HeritanceAarah #maldives @globalspa_mag

A post shared by TARA💫 (@tarasutaria) on Jan 21, 2020 at 4:01am PST

একটি অনুষ্ঠান উপলক্ষে অভিনেত্রী ধূসর রঙের সিল্ক শাড়ি পরেছিলেন। তাঁর ব্লাউডটি ছিল বিকিনি স্টাইলের। ব্লাউজটির জন্যই শাড়িটি পরে তাঁকে দেখাচ্ছিল ভাল।

পোশাক হিসাবে ব্লেজারে বেশ আকর্ষণীয়। তারা সুতারিয়াও এমনই একটি সাদা ব্লেজার পরে সাহসিকতার পরিচয় রেখেছিলেন। শার্ট ছাড়াই সাদা জ্যাকেট পরে বেশ গ্ল্যামারাস লাগছিল তাঁকে।

View this post on Instagram

@massimodutti @dior🖤✨ @spacemuffin27 @mehakoberoi

A post shared by TARA💫 (@tarasutaria) on Jan 21, 2019 at 10:02am PST

লেহেঙ্গাতেও সাহসিকতার ছাপ রেখেছিলেন তারা। একটি ইভেন্টের জন্য, তিনি একটি লাগানো কর্সেট ব্লাউজ সহ একটি এমব্রয়ডারি লেহেঙ্গা পরেছিলেন। যা অনেকেরই নজর কেড়েছিল।

তারা একবার ছোট শর্টস এবং সেক্সি উরু-উঁচু বুটগুল পরে ছবি দিয়েছিলেন। সেটিও প্রশংসা পায় বিস্তর।

একটি পার্টির জন্য, অভিনেত্রী সিকুইনড পোশাক পরেছিলেন। শিমেরি ব্যান্ডউ টপ, মিনি স্কার্ট এবং একটি দীর্ঘ জ্যাকেট পরা অবস্থায় তারা অনেক ফ্যাশনিস্তাদের অবাক করেছিলেন।

  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *