জন্মদিনে পরবর্তী ছবির ঘোষণা করলেন এলি আব্রাম

জন্মদিনে পরবর্তী ছবির ঘোষণা করলেন এলি আব্রাম

93ee92183d8dc74d1802bd93b2e59932

মুম্বই: ২৯ জুলাই ছিল এলি আব্রামে'র জন্মদিন। অপরূপ সুন্দরি, বোল্ডনেস এবং চূড়ান্ত দক্ষ অভিনয়ের জন্য এই অভিনেত্রী দর্শককে চমক দিয়েছেন ইতিমধ্যেই। মহিত সুরি'র 'মালাং' ছবিতে এলি'র অভিনয় অনবদ্য। এর মধ্যেই কয়েকজন পরিচালক এলি'কে নিয়ে কাজ করতে চেয়েছেন। জন্মদিনে এলি নিজেই তাঁর পরবর্তী কাজ ঘোষণা করলেন।

এলি আব্রামে'র পরবর্তী কাজ হতে চলেছে একটি ওয়েব সিরিজ। গৌরাঙ্গ দোশি'র প্রযোজনা সংস্থার 'সেভেন্‌থ সেন্স' ওয়েবিতে কাজ করতে চলেছেন এলি। এছাড়াও তিনি একটি ডিজিটাল শো এ যোগ দিতে চলেছেন, যেখানে তার সঙ্গে আর মাধবন, আমিষা পাটেল, রণিত রায়, চাঙ্কি পান্ডে, সানা সৈদ, প্রতীক বাব্বার, দিবেন্দ্যু ভট্টাচার্য প্রমুখকে দেখা যাবে।

 এলি এই ঘোষণা করে একটি পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন, ” আমি ভাষা দিয়ে বোঝাতে পারব না আমি কতটা উত্তেজিত এই কাজ নিয়ে, আমি আবার কোনও শুটিং ফ্লোরে যাব, আবার কোনও চরিত্রকে নিজের মধ্যে ধারণ করব, সেই চরিত্রের মধ্যে দিয়ে বাঁচব, অভিনয় করব। বিশেষ করে আমি যখন জানতে পারলাম ছবিটা গৌরাঙ্গ স্যার (গৌরাঙ্গ দোশি) এর প্রযোজনা সংস্থা থেকে হবে তখনই বুঝেছিলাম এটা একটা সেরা কাজ হতে চলেছে। কারণ তিনি খুঁতখুঁতে মানুষ এবং যেকোনও কাজকে একটা জায়গায় পৌঁছে দিতে পারেন।” 'সেভেন্‌থ সেন্স' একটি ক্রাইম ঘরানার ছবি, যা দর্শককে চমক দেবে বলে জানান অভিনেত্রী।

এলি আরও জানান, ছবিটি পরিচালনা করবেন কারণ দারা, এই মার্ডার রহস্যের ছবিটি অন্যভাবে শুট করা হচ্ছে। তিনি বলেন,”আমি এই ছবিতে একটা গুরুত্বপূর্ণ চরিত্র করছি যার জন্য আমি আরও বেশি উত্তেজিত।” ছবিটির শুটিং আগস্ট মাসের প্রথম সপ্তাহে শুরু হতে চলেছে। ছবিটি আরব দেশে শুট হতে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *