ফের ‘কৃষ্ণকলি’র সেটে করোনার হানা, আক্রান্ত নিখিল

কিছুদিন আগে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের কয়েকজন কলাকুশলীর করোনার আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। এবার ফের 'কৃষ্ণকলি'র সেট থেকে এল দুঃসংবাদ। কারোনায় আক্রান্ত শ্যামার স্বামীর নিখিল। 'কৃষ্ণকলি'র অন্যতম মুখ্য চরিত্রে অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার চিন্তা পড়ে গিয়েছে গোটা টিম।

9ddcf287d1b1ce243f4a46d75b5f9a70

 

কলকাতা: কিছুদিন আগে 'কৃষ্ণকলি' ধারাবাহিকের কয়েকজন কলাকুশলীর করোনার আক্রান্ত হওয়ার খবর মিলেছিল। এবার ফের 'কৃষ্ণকলি'র সেট থেকে এল দুঃসংবাদ। কারোনায় আক্রান্ত শ্যামার স্বামীর নিখিল। 'কৃষ্ণকলি'র অন্যতম মুখ্য চরিত্রে অভিনেতা করোনায় আক্রান্ত হওয়ার চিন্তা পড়ে গিয়েছে গোটা টিম।

দু-তিন দিন ধরেই অসুস্থতা বোধ করছিলেন নিখিল চরিত্রের অভিনেতা নীল  ভট্টাচার্য। শরীরে জ্বর, সর্দি, কাশির কোনও চিহ্ন ছিল কিনা তা জানা যায়নি। কিন্তু এটুকু জানা গিয়েছে যে গত দুই তিন দিন ধরে স্বাদ ও গন্ধের অনুভূতি চলে গিয়েছিল তাঁর। আর সেই কারণেই ঝুঁকি না নিয়ে তিনি করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন। সম্প্রতি সেই পরীক্ষার রিপোর্ট এসেছে। রিপোর্ট পজিটিভ। আর তারপর থেকেই দুশ্চিন্তা গোটার 'কৃষ্ণকলি' শুটিং টিমের। যদিও অভিনীত জানিয়েছেন চিন্তার কোন কারণ নেই। খুব সামান্য উপসর্গই রয়েছে তাঁর। আপাতত কোয়ারেন্টাইনে রয়েছেন তিনি। হোম আইসোলেশনে থেকে চিকিৎসা চলছে তাঁর।

আরও পড়ুন: '৫০ দিন ধরে কী করেছে মুম্বই পুলিশ?' সুশান্ত মামলায় প্রশ্ন তুললেন বিহারের ডিজিপি

তবে অভিনেতার আক্রান্ত হওয়ার খবরটি যতটা না উদ্বেগের, 'কৃষ্ণকলি' ধারাবাহিকের অন্যান্য শিল্পী কলাকুশলী ও টেকনিশিয়ানরা তার থেকেও বেশি উদ্বিগ্ন সংক্রমণ নিয়ে। কারণ জানা গিয়েছে সোমবার পর্যন্ত শুটিং করেছেন নীল। অর্থাৎ অনেকের সঙ্গেই সংস্পর্শে এসেছেন অভিনেতা। যদিও এই দুদিন শুধুমাত্র তার ক্লোজ শটের সিন গুলো নেওয়া হয়েছে বলে খবর। সূত্রের খবর নীল অসুস্থ হলেও আপাতত 'কৃষ্ণকলি'র শুটিং বন্ধ হচ্ছে না। গোটা ফ্লোর স্যানটাইজ করে ফের শুরু হবে শুটিং।

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর তদন্ত করুক CBI, কেন্দ্রকে সুপারিশ বিহার সরকারের

'কৃষ্ণকলি'র সেটে করোনার হানা এই প্রথম নয়। এর আগে অভিনেতা অশোক  চৌধুরী অর্থাৎ 'কৃষ্ণকলি'র ভিভান ঘোষ আক্রান্ত হয়েছিলেন। সূত্রের খবর অশোক এবং নীল একই মেকআপ রুম শেয়ার করতেন। সেই কারণে আক্রান্ত হয়ে পড়েছেন তিনি। গত ২১ জুলাই থেকে হালকা জ্বরের উপসর্গ ছিল অশোকের শরীরে। সন্দেহের বশে তিনি করোনা পরীক্ষা করিয়েছিলেন। রিপোর্ট আসার পর জানা যায় তিনি করোনা পজিটিভ। আপাতত শুটিং বন্ধ রেখেছেন অশোক। আর এবার তো অভিনেতা নীল ভট্টাচার্যের শুটিং কয়েকদিন হল বন্ধ থাকবে। সম্পূর্ণ সুস্থ হয়ে অভিনেতা ফিরবেন শুটিং ফ্লোরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *