কীভাবে বাড়বে ত্বকের সৌন্দর্য? ভক্তদের অনুরোধে রহস্য খুললেন নেহা

 অভিনেত্রী নেহা পেন্ডসে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির একটি পরিচিত নাম। তিনি হিন্দি, তামিল, তেলেগু এবং মারাঠি বিনোদন জগতে কাজ করেছেন। নেহার অভিনয় তাঁর ভক্তদের মুগ্ধ করেছে বরাবর। কখনও ব্যর্থ হয়নি। তাঁর খ্যাতি আরও একধাপ উঠেছিল যখন তিনি বিনোদনমূলক রিয়েলিটি শো বিগ বসের ১২ নম্বর সিজনে অংশ নিয়েছিলেন। অভিনেত্রীর ফ্যাশন সেন্স ও তাঁর প্রতিভা এই রিয়ালিটি শোয়ের বেশ কয়েকটি ধাপ পেরোতে তাঁকে সাহায্য করেছিল। এর ফলে বিখ্যাতও হয়েছিলেন নেহা।

908fe4bf7eba5cfd4756730bed13257e

 

মুম্বই: অভিনেত্রী নেহা পেন্ডসে মারাঠি ফিল্ম ইন্ডাস্ট্রির একটি পরিচিত নাম। তিনি হিন্দি, তামিল, তেলেগু এবং মারাঠি বিনোদন জগতে কাজ করেছেন। নেহার অভিনয় তাঁর ভক্তদের মুগ্ধ করেছে বরাবর। কখনও ব্যর্থ হয়নি। তাঁর খ্যাতি আরও একধাপ উঠেছিল যখন তিনি বিনোদনমূলক রিয়েলিটি শো বিগ বসের ১২ নম্বর সিজনে অংশ নিয়েছিলেন। অভিনেত্রীর ফ্যাশন সেন্স ও তাঁর প্রতিভা এই রিয়ালিটি শোয়ের বেশ কয়েকটি ধাপ পেরোতে তাঁকে সাহায্য করেছিল। এর ফলে বিখ্যাতও হয়েছিলেন নেহা।

ফ্যাশন সেন্স এমন বেশ কয়েকজন অভিনেত্রীর সত্যিই ভাল। তাঁদের মধ্যে অন্যতম হলেন নেহা পেন্ডসে। প্রতিবার তিনি বিভিন্ন পোশাকে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেছেন এবং তা নেহার ফ্যানেরা পছন্দও করেছেন। সমগ্র লকডাউনের মধ্যে, অভিনেত্রী ফ্যাশন, মেক আপ এবং ত্বকের যত্ন সম্পর্কে বিভিন্ন টিপস শেয়ার করতে শুরু করেছিলেন। এই অভিনেত্রীর ত্বক বেশ সুন্দর। তিনি এর সম্পূর্ণ কৃতিত্ব দিয়েছেন তাঁর চিকিৎসককে। অভিনেত্রীর অনেক ভক্তই তাঁর মতো সুন্দর ত্বক পাওয়ার ইচ্ছা প্রকাশ করেন। তাঁর ভক্তদের কাছ থেকে প্রচুর অনুরোধ পাওয়ার পরে, অভিনেত্রী ইন্সটাগ্রামে একটি লাইভ করেন। সেখানে তিনি সেলিব্রিটির ত্বক বিশেষজ্ঞ চিকিৎসক রেশমি শেট্টি, যিনি তাঁরও চিকিৎসক, তাঁর সঙ্গে কথা বলেন।

নেহা এবং ডাঃ রেশমির স্কিনকেয়ারের প্রতিটি বিষয় নিয়ে একটি খুব তথ্যমূলক এবং ইন্টারেক্টিভ সেশন করেন। তাঁরা ত্বকের যত্ন নেওয়ার রুটিনগুলি সম্পর্ক আলোচনা করেন। ত্বকের প্রাকৃতিক কাজ, আমরা কীভাবে আমাদের ত্বকে পরোক্ষভাবে ক্ষতিগ্রস্থ করি এবং কীভাবে এটি প্রতিরোধ করতে হয় তা নিয়েও কথা বলেন। আমাদের ত্বকের যত্ন নেওয়ার জন্য আমাদের কী করা উচিত এবং কী করা উচিত নয় তাও তাঁরা আলোচনা করেন। তাঁরা স্কিনকেয়ারের পণ্য এবং সমস্ত কিছু সম্পর্কে বিস্তারিত বলেন ওই লাইভে। নেহা পেন্ডসের এই আলোচনাটি অনেক অনুরাগীরই পছন্দ হয়। ইন্টাগ্রামের এই ভিডিওয় প্রচুর লাইক ও কমেন্ট পড়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *