কিছু গোপন করতে চাইছে মুম্বই প্রশাসন, বিস্ফোরক বিহার পুলিশ

কিছু গোপন করতে চাইছে মুম্বই প্রশাসন, বিস্ফোরক বিহার পুলিশ

5d58dd8a8e11bdc1e80ba01ad2b6a8d9

মুম্বই: সুশান্ত সিং রাজপুত মামলায় মহারাষ্ট্র পুলিশের সঙ্গে দ্বন্দ্বে জড়াল বিহার পুলিশ। মুম্বই পুলিশের বিরুদ্ধে তদন্তে সাহায্য না করার অভিযোগ করেছে বিহার পুলিশ। জানানো হয়েছে, যোগাযোগের সমস্ত রাস্তা মুম্বই পুলিশ বন্ধ করে দিয়েছে।

বিহার পুলিশের তরফে অভিযোগে জানানো হয়েছে, মহারাষ্ট্র পুলিশ নিজেদের নিয়ে গর্ব করে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৫০ দিন হয়ে গিয়েছে। কিন্তু এতদিন পরেও তদন্তের অগ্রগতি কেন হয়নি বলে প্রশ্ন করা হয়েছে। বিহার পুলিশ পরোক্ষে জানিয়েছে, মুম্বই পুলিশ সুশান্ত সিং রাজপুত রহস্যে কিছু গোপন করতে চাইছে।

বিহারের ডিরেক্টর জেনারেল অফ পুলিশ জানিয়েছেন, আমাদের এক আইপিএস অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠিয়েছে। মুম্বই পুলিশ আমাদের কোনও রকম সাহায্য করছে না। কোনও যোগাযোগ করছে না। এখান থেকেই বোঝা যায়, কিছু একটা গণ্ডগোল হয়েছে, যেটা মুম্বই পুলিশ লোকানোর চেষ্টা করছে।

বিহার পুলিশের তরফে বার বার অভিযোগ করা হয়েছে, বিনয় তিওয়ারি নামের আইপিএস অফিসারকে জোর করে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এই বিষয়ে বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমারও তীব্র প্রতিক্রিয়া দেখিয়েছেন। বে বৃহন্মুবই মিউনিসিপ্যাল কর্পোরেশন থেকে জানানো হয়েছে, কভোডি-১৯ য়ে তাদের যে গাইডলাইন আছে, সেটা মেনেই আইপিএস অফিসারকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। পাটনার ইন্সপেক্টর জেনারেল অফ পুলিশ সঞ্জয় সিং ঘটনার বিরোধিতা করে বৃহন্মুবই মিউনিসিপ্যাল কর্পোরেশনের কাছে এই বিষয়ে চিঠিও লিখেছেন।

পাটনায় সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিহা চক্রবর্তীকে দায়ী করে একটি এফআইআর করেন তাঁর বাবা কেকে সিং। এরপরেই তদন্তের জন্য বিহারের পুলিশের একটি দল মুম্বই যান বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *