শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত, কী বলছে করোনা পরীক্ষার রিপোর্ট?

শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি সঞ্জয় দত্ত, কী বলছে করোনা পরীক্ষার রিপোর্ট?

b4155baa4f96e119566dde968dba9b80

মুম্বই: দেশজুড়ে করোনা নিয়ে টালমাটাল অবস্থা। এখন কেউ অসুস্থ হলেই আশপাশের লোকেদের ভয় হচ্ছে সে করোনা আক্রান্ত নয় তো? এই পরিস্থিতির মধ্যেই হাসপাতালে ভর্তি হলেন অভিনেতা সঞ্জয় দত্ত। মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। চিকিৎসকরা জানিয়েছেন তীব্র শ্বাসকষ্টের সমস্যা রয়েছে তাঁর। তবে স্বস্তির কথা অভিনেতার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

করোনা নিয়ে এখন পরিস্থিতি বেশ খারাপ। সামান্য উপসর্গ দেখা দিলেই মানুষ করোনা পরীক্ষা করাচ্ছেন। প্রাণঘাতী এই ভাইরাসে যাতে শরীরে থাবা বসাতে না পারে তাই চেষ্টার কোনও কসুর করছে না কেউ। বলিউডে একের পর এক ব্যক্তির করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে। করণ জোহরের বাড়ির পরিচারক, বনি কাপুরের বাড়ির পরিচারক, আমির খানের মা, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সঞ্জয় দত্তের অসুস্থতার খবর ভয়ের সঞ্চার করেছিল অনুরাগীদের মনে। তার উপর অভিনেতার শ্বাসকষ্টের সমস্যার ছিল। ফলে করোনায় আক্রান্ত হওয়ার সম্ভাবনা ছিলই। ফলে তাঁর শারীরিক পরীক্ষা করা হয়। 

আরও পড়ুন: বাণী কাপুরের সঙ্গে জুটি বাঁধছেন আয়ুষ্মান, পরিচালনায় অভিষেক কাপুর

তবে স্বস্তির খবর অভিনেতার করোনা  পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। অভিনেতা নিজেও সোশ্যাল সাইটে সে কথা জানিয়েছেন। আপাতত নন কোভিড আইসিইউ ওয়ার্ডে রাখা হয়েছে সঞ্জয় দত্তকে। অভিনেতার শরীরে হঠাৎ কেন অক্সিজেনের ঘাটতি হল, তা জানতে আরও কিছু পরীক্ষা করা হয়েছে। হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে। চিকিৎসক জলিল পার্কারের তত্ত্বাবধানে রয়েছেন অভিনেতা। প্রসঙ্গত ওই চিকিৎসকও সম্প্রতি করোনা থেকে সেরে উঠেছেন। টুইটারে সঞ্জয় দত্ত জানান, তিনি আপাতত সুস্থ রয়েছেন। খুব শীঘ্রই বাড়ি ফিরতে পারবেন তিনি।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *