আড়াল ভেঙেছিলেন করিনা, গর্ভবতী অবস্থায় তাঁর ফ্যাশন চোখ টেনেছিল ভক্তদের

বলিউডের প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে তিনি বলিউডে বেশি পরিচিত গতানুগতিকতা ভাঙার জন্য। বয়সে অনেকটাই বড় সইফ আলি খানকে যখন তিনি বিয়ে করেছিলেন তখন অনেক কথা উঠেছিল। কিন্তু সেসব গায়ে মাখেননি করিনা। এরপর যখন প্রথমবার গর্ভবতী হন তিনি, তখন সেই অবস্থায় শুটিংও করেছিলেন। গতানুগতিকতা ভাঙার ক্ষেত্রে একাধিক রেকর্ড রয়েছে করিনা কাপুর খানের। প্রেগনেন্ট অবস্থায় র়্যাম্প ওয়াক করেও নজর কেড়েছিলেন বেবো বেগম। তবে তখনকার ফ্যাশন নজর কেড়েছিল সবার।

68c41d18044c5cc3a51e8e994cde6532

 

মুম্বই: বলিউডের প্রথম সারির অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে তিনি বলিউডে বেশি পরিচিত গতানুগতিকতা ভাঙার জন্য। বয়সে অনেকটাই বড় সইফ আলি খানকে যখন তিনি বিয়ে করেছিলেন তখন অনেক কথা উঠেছিল। কিন্তু সেসব গায়ে মাখেননি করিনা। এরপর যখন প্রথমবার গর্ভবতী হন তিনি, তখন সেই অবস্থায় শুটিংও করেছিলেন। গতানুগতিকতা ভাঙার ক্ষেত্রে একাধিক রেকর্ড রয়েছে করিনা কাপুর খানের। প্রেগনেন্ট অবস্থায় র়্যাম্প ওয়াক করেও নজর কেড়েছিলেন বেবো বেগম। তবে তখনকার ফ্যাশন নজর কেড়েছিল সবার।

সম্প্রতি করিনা ও তাঁর স্বামী সইফ আলি খান ঘোষণা করেছেন তাঁদের সংসারে আসতে চলেছে আরও এক নতুন সদস্য। দাদা হতে চলেছে তৈমুর আলি খান। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন করিনা। খবরটি প্রকাশ পাওয়ার পরই করোনার দুঃসংবাদের মধ্যে আনন্দের আবহ বলিউডে। অনেকেই তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন। প্রথমবার প্রেগনেন্ট হওয়ার পর সেই অবস্থায় তিনি অনেক অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন। ব়্যাম্প ওয়াক করেছিলেন, ছবির শুটিংও করেছিলেন। এবারও তা করবেন কিনা তা এখনও পর্যন্ত জানা যায়নি। কারণ দু-তিন দিন আগেই সুখবর প্রকাশ্যে এনেছেন খান দম্পতি। কিন্তু করিনা এবার প্রেগনেন্ট হওয়ার পর প্রথমবার গর্ভবর্তী অবস্থায় ফ্যাশন আরও একবার সামনে এসেছে।

872d39c65fa4b62344d4374dcd82f050

২০১৬ সালে যখন করিনা প্রেগনেন্ট ছিলেন তখন একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন তিনি। পরেছিলেন লাল রঙের একটি লং গাউন। কানে ছিল রুবি ও হীরের তারকাখচিত দুল। ন্যূনতম মেকআপে সেদিন চোখ টেনেছিলেন করিনা। তার চেহারায় ফুটে উঠেছিল গর্ভবতী হওয়ার ঝলক।

3a458131269169c04ecce2c096215c05

অন্য আরেকটি অনুষ্ঠানে বেগম পরেছিলেন পেন্সিল স্কার্ট। তখন অবশ্য তাঁর বেবি বাম্প খুব বেশি রকমের প্রকাশিত হয়নি। পেন্সিল স্কার্টের সঙ্গে সাদা টপ ও স্ক্রিপ্ট ওভারকোট পরে নায়িকাকে বেশ গ্ল্যামারাস লাগছিল। হায়দ্রাবাদের একটি অনুষ্ঠানে এটি পরেছিলেন তিনি। সঙ্গে ছিল একটি সুন্দর হার, সোনালি ব্রেসলেট আর হাত ঘড়ি।

531a16959b1b6717125df3ce850268d1

আর একবার কালো রংয়ের একটি লং গাউন পড়ে নজরে এসেছিলেন করিনা কাপুর খান। মনীশ মালহোত্রার বার্থডেতে উপস্থিত হয়েছিলেন তিনি। সেখানে করিনা পরেছিলেন এই কালো গাউন। গাউনের উপরাংশ ছিল কালো লেসের তৈরি আর কোমরের কিছুটা উপর থেকে নিচ পর্যন্ত টানা কালো পোশাক। তাঁর প্রেগনেন্সির সময়কার ফ্যাশন সত্যিই বাহবা যোগ্য।

f546422e6552fdd42bd9d4cebe98abae

গর্ভবতী অবস্থায় একবার এয়ারপোর্টেও গিয়েছিলেন করিনা। তখন তিনি পরেছিলেন সাদা হাটুর একটু নিচ পর্যন্ত ম্যাক্সি ড্রেস। উপরে চাপিয়েছিলেন একই দৈর্ঘ্যের একটি ওভারকোট। সেটি ছিল হলুদ রংয়ের। সঙ্গে ছিল স্লিপারস ও গগলস। এয়ারপোর্টের সাদামাটা লুকেও চোখ টেনেছিলেন ফাশনিস্তা করিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *