সুশান্তের জন্য বিশ্বব্যাপী প্রার্থনাকে ‘আধ্যাত্মিক বিপ্লব’ আখ্যা দিদি শ্বেতার, পাশে দাঁড়ালেন অঙ্কিতা

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২ মাস কেটে গিয়েছে। কিন্তু মৃত্যু রহস্যের সমাধান এখনও হয়নি। তাই প্রয়াত অভিনেতার ন্যায় বিচারের জন্য ১৫ আগস্ট বিশ্বব্যাপী ২৪ ঘণ্টা প্রার্থনা সভা শুরু করেছিল তাঁর পরিবার। যেখানে গোটা বিশ্বের সুশান্তের অনুরাগীরা শামিল হয়েছিল। সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি এর জন্য তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ধন্যবাদ জানিয়েছেলেন।

029efeebd62898fbcbecce576a314c5b

মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর ২ মাস কেটে গিয়েছে। কিন্তু মৃত্যু রহস্যের সমাধান এখনও হয়নি। তাই প্রয়াত অভিনেতার ন্যায় বিচারের জন্য ১৫ আগস্ট বিশ্বব্যাপী ২৪ ঘণ্টা প্রার্থনা সভা শুরু করেছিল তাঁর পরিবার। যেখানে গোটা বিশ্বের সুশান্তের অনুরাগীরা শামিল হয়েছিল। সুশান্তের বোন শ্বেতা সিং কীর্তি এর জন্য তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ধন্যবাদ জানিয়েছেলেন। একে 'আধ্যাত্মিক বিপ্লব' আখ্যা দিয়েছেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিয়ে শ্বেতা লিখেছেন, ‘সুশান্তের জন্য প্রার্থনা করতে সারা বিশ্ব থেকে এক মিলিয়নেরও বেশি লোক যোগ দিয়েছে। এটি একটি আধ্যাত্মিক বিপ্লব। আমাদের প্রার্থনা উত্তরহীন হবে না।' এরপর তিনি #GlobalPrayers4SSR #CBIForSSR #Godiswithus #JusticeForSushant হ্যাশট্যাগগুলি জুড়ে দিয়েছেন। সোশ্যাল মিডিয়ার এই পোস্টটিতে সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখণ্ডে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘প্রার্থনা যে কোনও কিছু পরিবর্তন করতে পারে।’

সুশান্তের দিদি শ্বেতার সঙ্গে বরাবরই ভাল সম্পর্ক অঙ্কিতার। শুক্রবার এক সংবাদসংস্থায় প্রকাশিত হয় ইডিকে রিয়া জানিয়েছেন সুশান্ত সিং রাজপুত নাকি তাঁর প্রাক্তন বান্ধবীর ফ্ল্যাটের জন্য টাকা দিতেন। প্রথম সেই বান্ধবীর নাম সামনে না এলেও পরে জানা যায় ইডির কাছে রিয়া নাকি সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতার নাম নিয়েছেন। তাঁৎ বিরুদ্ধে অভিযোগ ওঠার পরই ফ্লাটের ইএমআইয়ের যাবতীয় কাগজপত্র সোশ্যাল মিডিয়ার সামনে আনেন অঙ্কিতা। লেখেন গত বছর জানুয়ারি মাস থেকে এ বছরের মার্চ মাস পর্যন্ত ব্যাঙ্কের লেনদেন হিসেব দেখান তিনি। তারপরই বলেন এরপরে আর তাঁর কিছু বলার নেই। সমস্ত তথ্য প্রমাণ সবার সামনে উপস্থিত। অঙ্কিতা যে ছবি তাঁর ইনস্টাগ্রামে দিয়েছেন সেখানে দেখা যাচ্ছে প্রতিমাসে তারই অ্যাকাউন্ট থেকে ফ্ল্যাটের ইএমআইয়ের জন্য ২৩ হাজার ৭৭৫ টাকা এবং ৭৪ হাজার ২৯৬ টাকা দিতেন অঙ্কিতা। সুশান্তের দিদিও অঙ্কিতার বিরুদ্ধে ওঠা অভিযোগ নস্যাৎ করে দেন। জানান অঙ্কিতা সেলফ ইন্ডিপেন্ডেন্ট গার্ল। সুশান্তের দিদি শ্বেতার সঙ্গে অঙ্কিতার সম্পর্ক যে বেশ ভাল তা আরও একবার প্রমাণিত হয়ে গেল। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *