‘বিগ বস’-এর প্রতিযোগী রাধে মা? ভিডিও ঘিরে ঘনাচ্ছে রোমাঞ্চ

মুম্বই: জনপ্রিয় রিয়েলিটি শো 'বিগ বস'-এর ১৪তম মরশুম শুরু হতে চলেছে শীঘ্রই। এই রিয়েলিটি শোয়ের প্রতিটি সিজন দর্শকদের মোহিত করছে। এটিও যে করবে সন্দেহ নেই। শোনা যাচ্ছে 'বিগ বস'-এর এই সিজনে নাকি প্রতিযোগী হিসেবে থাকতে পারেন রাধে মা। 

46b52890d5df6081f5b6d1d926e15a21

 

মুম্বই: জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৪তম মরশুম শুরু হতে চলেছে শীঘ্রই। এই রিয়েলিটি শোয়ের প্রতিটি সিজন দর্শকদের মোহিত করছে। এটিও যে করবে সন্দেহ নেই। শোনা যাচ্ছে ‘বিগ বস’-এর এই সিজনে নাকি প্রতিযোগী হিসেবে থাকতে পারেন রাধে মা। 

‘বিগ বস ১৪’-র প্রতিযোগী কারা হবেন তা নিয়ে বহুদিন ধরেই চর্চা চলছে। প্রতিযোগী হিসেবে অনেকের নামই উঠে আসছে। এই সব গুঞ্জনের মাঝেই ‘বিগ বস ১৪’-এর নির্মাতারা শোতে গডউওম্যান রাধে মা’র একটি ভিডিও প্রকাশ করেছেন। বিতর্কিত রাধে মা’র ভিডিও দেশে দর্শকরা অবাক। তবে এও সত্যি যে ‘বিগ বস’ সব সময় বিতর্কিত চরিত্রদেরই প্রতিযোগী হিসেবে দর্শকের সামনে উপস্থিত করেছেন এই রিয়েলিটি শোয়ে। যদিও চ্যানেলটির অফিশিয়াল অ্যাকাউন্টে টুইট করা ক্লিপটিতে রাধে মা’র মুখ দেখায় না। তবে তাঁর লাল পোশাক এবং চুলের জন্য সহজেই দর্শক চিনতে পারবেন তাঁকে। টুইটের ক্যাপশনে লেখা “এই শনিবার কার কৃপা বর্ষিত হবে বিগ বসের ঘরে?”

 

 

আরও পড়ুন: “১২ বছর বয়স থেকে শুনছি আমি কুৎসিত”, বর্ণবৈষম্যের বিরুদ্ধে প্রতিবাদ সুহানার

তবে রাধে মা প্রতিযোগী বা অতিথি হিসাবে ‘বিগ বস 14’ এ যোগ দেবেন কিনা তা এখনও পরিষ্কার নয়। সুপারস্টার সালমান খান ‘বিগ বস ১৪’-এরও সঞ্চালক থাকবেন। ৩ অক্টোবর হবে এই রিয়েলিটি শোয়ের গ্র্যান্ড প্রিমিয়ার। এই প্রিমিয়ারের আগে ‘বিগ বস ১৪’-এর টেলিকাস্ট হওয়ার সময়টি আধ ঘণ্টা হয়ে যাবে। তবে শেষ পর্যন্ত এই গুজবের নিষ্পত্তি ঘটে। নির্মাতারা নিশ্চিত করেছেন যে শোটি কেবল মাত্র ১ ঘণ্টা সম্প্রচারিত হবে। তাদের একটি অফিসিয়াল বিবৃতিতে লেখা ছিল, “‘বিগ বস’-এর ৩০ মিনিটের সম্প্রচারের সময় খবরটি অসত্য। শোটি সোমবার থেকে শুক্রবার রাত সাড়ে দশটায় এবং শনি ও রবিবার সকাল ৯ টায় স্বাভাবিকভাবে ১ ঘণ্টার সময়কালে প্রচারিত হবে। ৩ অক্টোবর থেকে শুরু হবে ‘বিগ বস ১৪’।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *