মারাঠি ভাষাকে অপমান, সেনার রোষে কুমার শানুর ছেলে

বিতর্কে জড়ালেন কুমার শানুর ছেলে জায়ান কুমার শানু। 'বিগ বস ১৪'-এ এসে একটি বিতর্কিত মন্তব্য করার জন্য নেটিজেন তো বটেই, রাজনৈতিক দলের রোষের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি তিনি বিগ বসের ঘরে বেফাঁস মন্তব্য করেছেন। যার কারণে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে।

9ba541766c576fdd758c4328ac9f9aee

 

মুম্বই: বিতর্কে জড়ালেন কুমার শানুর ছেলে জান কুমার শানু। ‘বিগ বস ১৪’-এ এসে একটি বিতর্কিত মন্তব্য করার জন্য নেটিজেন তো বটেই, রাজনৈতিক দলের রোষের মুখে পড়েছেন তিনি। সম্প্রতি তিনি বিগ বসের ঘরে বেফাঁস মন্তব্য করেছেন। যার কারণে মহারাষ্ট্র নবনির্মাণ সেনার রোষের মুখে পড়তে হয়েছে তাঁকে।

বিগ বসের ১৪তম সিজনে অন্যতম প্রতিযোগী জান কুমার শানু। সেখানে এক প্রতিযোগীকে তিনি মরাঠিতে কথা না বলতে বলেন। জানান, মরাঠি ভাষা শুনলে তাঁর বিরক্তি বোধ হয়। বলেন, ‘মরাঠিসে মুঝে চিড় আতি হ্যায় (মরাঠি ভাষা আমার গা জ্বালা করে)।’ মারাঠি ভাষা নিয়ে জান কুমার শানুর এই বিবৃতি স্বাভাবিকভাবেই মেনে নিতে পারেননি নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে সমালোচনা চলতে থাকে। এমনকী রাজ ঠাকরের দল মহারাষ্ট্র নবনির্মাণ সেনার এর ঘোরতর বিরোধিতা করেছে। দলের চলচ্চিত্র বিষয়ক শাখার প্রধান অমেয় খোপকর সোশ্যাল মিডিয়ায় কুমার শানুর ছেলে জান কুমার শানুকে হুমকি দেন। বলেন, মুম্বইয়ে যাতে জান আর থাকতে না পারেন, তার বন্দোবস্ত করছেন তিনি। তারপরই তিনি দম ফেলবেন। জায়ান মারাঠি ভাষাকে অপমান করেছেন। তা মোটেই মেনে নেওয়া যায় না। ২৪ ঘন্টার মধ্যে এ নিয়ে যদি জান ও কালার্স চ্যানেল ক্ষমা না চান তাহলে বিগ বস রিয়ালিটি শো বন্ধ করে দেওয়ার হুমকিও দেওয়া হয়েছে।

 

 

কিছুদিন আগে জান একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে তাঁর বাবা কীভাবে তাকে রিয়ালিটি টিভি শোতে অংশ নেওয়ার খবরে প্রতিক্রিয়া জানিয়েছিলেন। জান বলেন “তিনি আমাকে জিজ্ঞাসা করেছিলেন আমি এটি করার বিষয়ে নিশ্চিত তো? আমার আত্মবিশ্বাস দেখে তিনি উত্তেজিত হয়ে ওঠেন। তিনি আমাকে কয়েকটি টিপসও দিয়েছিলেন।” জান শানুর আগের পক্ষের ছেলে। ঘটনাচক্রে, জান তাঁর সৎ বোন শ্যাননের সঙ্গে কখনও দেখা করেননি। একটি সাক্ষাৎকারে শ্যানন বলেছিলেন, “আমি তাঁর সঙ্গে কখনও সাক্ষাৎ করিনি এবং কখনও কথা বলিনি। তবে আমি তাঁর সম্পর্কে অনেক কিছু শুনেছি। এখন, বিগ বসের মাধ্যমে প্রত্যেকে তাঁকে এবং তার ব্যক্তিত্বকে দেখতে পাবে। সুতরাং, আশা করি ভবিষ্যতে আমরা সাক্ষাৎ করব এবং কথাও বলব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *