ড্রাগ মামলায় সমন পাঠাতেই নিখোঁজ দীপিকার ম্যানেজার, ফের নোটিস NCB-র

ড্রাগ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কিছুদিন আগে সমন পাঠানোর হয়েছিল দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে। কিন্তু তার পর থেকে কোনও খোঁজ নেই করিশ্মার। ফলে ফের তাঁকে সমন পাঠাল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

2bfb433681f75d2a95c4171bea695ffa

 

মুম্বই: ড্রাগ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কিছুদিন আগে সমন পাঠানোর হয়েছিল দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে। কিন্তু তার পর থেকে কোনও খোঁজ নেই করিশ্মার। ফলে ফের তাঁকে সমন পাঠাল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। 

সুশান্ত সিং রাজপুতের ড্রাগ সংক্রান্ত মামলায় তদন্ত শুরু হওয়ার পর থেকেই বলিউডের তাবড় তাবড় সেলিব্রিটির নাম জড়িয়ে পড়তে থাকে এই মামলায়। দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রকুলপ্রীত সিংকে ইতিমধ্যেই ডেকে পাঠিয়েছে NCB। তাঁদের জিজ্ঞাসাবাদও করা হয়েছে। দীপিকার ম্যানেজার করিশ্মারও নাম জড়িয়েছে মামলায়। এনসিবি কর্তারা দীপিকা এবং তাঁর ম্যানেজার সামনাসামনি বসিয়ে জিজ্ঞাসাবাদ চালায়। কিছুদিন আগে করিশ্মার বাড়িতে তল্লাশিও চালিয়েছিলেন এনসিবির কর্তারা। দীপিকার ম্যানেজারের বাড়িতে তল্লাশি চালিয়ে প্রচুর পরিমাণে মাদক উদ্ধার হয়েছিল। তখনই তাঁর বিরুদ্ধে জারি হয় সমন। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে ডেকে পাঠানো হয়। তারপর থেকেই নিখোঁজ করিশ্মা। এখনও পর্যন্ত তাঁর কোনও খোঁজ পাওয়য়া যায়নি। 

NCB সূত্রে খবর, করিশ্মার বাড়িতে ১.৭ গ্রাম চরস ও বেশ কয়েক বোতল সিবিডি অয়েল ছিল। তিনি KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির কর্মী ছিলেন। দীপিকার নাম যখন ড্রাগ চক্রে উঠল, তখনই এই সংস্থার বিরুদ্ধেও মাদক চক্রের অভিযোগ উঠেছিল। সংস্থার সিইও মধু মন্টেনাকেও জিজ্ঞাসাবাদ করা হয়। করিশ্মাকেও সমন পাঠায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। কিন্তু তাঁর খোঁজ না পাওয়ায় করিশ্মার মা মীতাক্ষরা পুরোহিতকে নোটিস দেয় NCB।  এছাড়া KWAN ট্যালেন্ট ম্যানেজমেন্ট কোম্পানিতেও নোটিস পাঠানো হয়। নোটিস অনুযায়ী, বুধবারের মধ্যে করিশ্মাকে মুম্বইয়ের NCB অফিসে উপস্থিত হতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *