গোয়ায় পর্নোগ্রাফি শুট করায় পুনমের বিরুদ্ধে FIR, গ্রেফতার হতে পারেন অভিনেত্রী?

মুম্বই: কিছুদিন আগে স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আইনি মামলায় জড়িয়েছিলেন পুনম পান্ডে। এবার ফের তিনি আইনি সমস্যায় জড়ালেন। গোয়ায় পর্ন ভিডিও শুট করার জন্য অভিযোগ দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

2bed665cb54130c61ac33715b4793970

 

মুম্বই: কিছুদিন আগে স্বামীর বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ আইনি মামলায় জড়িয়েছিলেন পুনম পান্ডে। এবার ফের তিনি আইনি সমস্যায় জড়ালেন। গোয়ায় পর্ন ভিডিও শুট করার জন্য অভিযোগ দায়ের হয়েছে তাঁর বিরুদ্ধে।

কয়েকদিন আগেই গোয়ায় গিয়েছিলেন পুনম। সেখানে তিনি একটি ভিডিয়ো শুট করেন। এরপরই গোয়া ফরওয়ার্ড পার্টির মহিলা শাখার তরফে পুনমের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিনেত্রীর বিরুদ্ধে গোয়ার ছাপোলি দামে পর্ন ভিডিও শুট করার অভিযোগ উঠেছে। এছাড়া আরও এক অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধেও অভিযোগ দায়ে করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি পুনমের ভিডিও তুলে দিচ্ছিলেন। যদিও কানাকোনা পুলিশের তরফে ওই ব্যক্তির সম্পর্কে এখনও কিছু জানানো হয়নি। এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে, কানাকোনা থানায় পুনমের বিরুদ্ধে এফআইআর দায়ে হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে বলে খবর।

কিছুদিন আগে স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ আনেন পুনম পাণ্ডে। গোয়ার কানাকোনা গ্রামে মধুচন্দ্রিমায় কাটাতে গিয়েছিলেন স্যাম বম্বে ও পুনম পাণ্ডে। পুনমের অভিযোগ, তাঁর স্বামী স্যাম বম্বে তাঁকে যৌন নিগ্রহ করেছেন। এমনকী তিনি এও অভিযোগ করেন যে স্যাম নাতি তাঁকে ভয় দেখিয়েছেন। বিয়ের মাত্র ২২ দিনের মাথায় এই অভিযোগ করেন পুনম। স্থানীয় থানার আধিকারিক তুকারাম চৌভান জানান, স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম পাণ্ডে। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পুনমের মেডিক্যাল পরীক্ষা করা হবে বলেও জানান তিনি। দু-বছর ধরে স্যাম বম্বে ও পুনম পাণ্ডে লিভ ইন সম্পর্কে ছিলেন। গত ১ সেপ্টেম্বর বিয়ে করেন তাঁরা। ১০ দিন পর ইনস্টাগ্রামে বিয়ের খবর দেন তাঁরা।

একটি প্রজেক্টের শুটিংয়ের সময় স্যামের সঙ্গে পুনমের আলাপ। তাঁদের মধ্যে ২ বছর প্রেম চলে। এরপর তাঁরা বিয়ের সিদ্ধান্ত নেন। তাঁদের প্রেমের গল্প সম্পর্কে কথা বলতে গিয়ে পুনম বলেন, “আমরা আমাদের মধ্যে টান উপেক্ষা করতে পারিনি। এখনও পর্যন্ত সবকিছু রোমান্টিক বলিউডের ছবির মতো হয়ে এসেছে। ওর সম্পর্কে সব কিছু জেনে প্রেমে পড়তে আমার তিন মাস সময় লেগেছিল। অবশ্যই আমার মতে আমার স্বামী পৃথিবীতে সবচেয়ে স্মার্ট। জোকস অ্যাপার্ট, আমদের মধ্যে অনেক দিক দিয়েই মিল রয়েছে। তিনি আমার সেরা বন্ধু এবং আশ্চর্যজনক ব্যাপারটি হ’ল যে আমরা একে অপরের মন পড়তে পারি।” এরপর গত ২৭ জুলাই পুনম ও স্যাম এনগেজডমেন্ট সারেন। এর কয়েকদিন পরই বিয়ে করেন তাঁরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *