৭ কোটির প্রশ্নের উত্তর দিতে পারেননি, অনুতাপ নেই কোটিপতি নাজিয়ার

কৌন বানেগা ক্রোড়পতি'র চলতি সিজনে প্রথম কোটিপতি হয়েছেন ঝাড়খণ্ডের নাজিয়া নাজিম।

8f083473393d95e14335f92466f40340

মুম্বই: দেশের সবচেয়ে জনপ্রিয় কুইজ প্রোগ্রাম কৌন বানেগা ক্রোড়পতি’র চলতি সিজনে প্রথম কোটিপতি হয়েছেন ঝাড়খণ্ডের নাজিয়া নাজিম। ১ কোটি টাকা জিতে বাড়ি ফিরেছেন তিনি। কিন্তু তার কাছে সুবর্ণ সুযোগ ছিল জ্যাকপট প্রশ্নের উত্তর দিয়ে ৭ কোটি টাকা জেতার। কিন্তু সেই প্রশ্নের উত্তর দিতে পারেননি তিনি। যদিও নাজিয়ার কথায় তার কোনো অনুতাপ নেই।

চলতি সিজনের প্রথম কোটিপতি নাজিয়ার বক্তব্য, তিনি এই প্রোগ্রাম এসেছিলেন শুধু নিজের মায়ের স্বপ্ন পূরণের জন্য। টাকা জেতার লক্ষ্যে আসেননি। তিনি চেয়েছিলেন, তার মা, যিনি অমিতাভ বচ্চনের বিশাল বড় ফ্যান, তিনি যেন একবার তাকে চোখের সামনে দেখতে পারেন। তবে এখন কোটিপতি হওয়ার পর তিনি নিজের উচ্ছ্বাস চেপে রাখতে পারছেন না। জানাচ্ছেন, ইতিমধ্যেই যেন তার বাড়িতে উৎসব শুরু হয়ে গেছে। ইদ এলে যতটা খুশি হন তিনি, এখন ততটাই উচ্ছ্বসিত সকলে। কোটি টাকা জেতার পর একটাই প্রশ্ন ঘুরে ফিরে আসছে, যে তিনি এই টাকা কিভাবে খরচ করবেন। এই প্রশ্নের উত্তরে নাজিয়া সংবাদমাধ্যমকে জানান, আপাতত সেই বিষয়ে কোনো পরিকল্পনা করেননি তিনি। তবে পরিবারের সঙ্গে আলোচনা করেই এই টাকায় হাত দেবেন। অবশ্যই নিজেদের স্বপ্নপূরণের কাজে লাগাবেন উপার্জিত অর্থ। 

৭ কোটি টাকাও জিতে পারতেন, কিন্তু সেই প্রশ্নের উত্তর তিনি দিতে পারেননি। এই প্রসঙ্গে নাজিয়া বলেন, এ ব্যাপারে তার কোন অনুতাপ নেই। তিনি যত টাকা জিতেছেন, সেটাতেই তিনি খুশি। শুধুমাত্র মায়ের জন্যই এই প্রোগ্রাম এসেছিলেন বলে জানাচ্ছেন নাজিয়া। তাই তার কাছে অর্থের থেকেও বেশি গুরুত্বপূর্ণ মায়ের খুশি। মা যে নিজের প্রিয় অভিনেতা অমিতাভ বচ্চনকে সামনে থেকে দেখেছেন, এতেই তিনি খুশি হয়েছেন। কোটিপতি হওয়া তার কাছে প্রাথমিক জয়ের কারণ নয়।ঝাড়খন্ড রাজ্যের রাঁচির বাসিন্দা নাজিয়া এখন কর্মসূত্রে থাকেন দিল্লিতে। কোটিপতি হওয়ার পর নিজের পরিবারকে ধন্যবাদ দিয়েছেন তিনি। নিজের মা আর স্বামীকে এই জয়ে উৎসর্গ করেছেন তিনি। বলিউড লেজেন্ড অমিতাভ বচ্চনের কুইজ শো তার জীবন যে বদলে দিল তা বলাই বাহুল্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *