অক্টোবরে বিয়ে, ডিসেম্বরে গর্ভবতী নেহা কক্কর! পোস্ট করলেন বেবি বাম্পের ছবি

বিয়ে হয়েছে মাত্র মাস খানেক আগে। আর তার মধ্যেই গর্ভবতী হয়ে গেলেন নেহা কক্কর। সম্প্রতি একটি ছবি পোস্ট করে সেই খবর জানিয়েছেন গায়িকা।

0d35478602ec6e8a827caebe9e13cfbc

মুম্বই: বিয়ে হয়েছে মাত্র মাস খানেক আগে। আর তার মধ্যেই গর্ভবতী হয়ে গেলেন নেহা কক্কর। সম্প্রতি একটি ছবি পোস্ট করে সেই খবর জানিয়েছেন গায়িকা।

২০২০ সালের অক্টোবরে রোহনপ্রীত সিংকে বিয়ে করেন বলিউডের প্লে-ব্যাক সিঙ্গার নেহা কক্কর। সম্প্রতি তিনি একটি ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তাঁর স্বামী রোহনপ্রীত রয়েছেন সঙ্গে। ছবিতে নেহার বেবি বাম্প স্পষ্ট। নেহা তাঁর পোস্টের ক্যাপশনে কিছু প্রকাশ করেননি। কেবল একটি হ্যাশট্যাগ লিখেছিলেন, “#KhyaalRakhyaKar”. রোহানপ্রীতও তাঁর স্ত্রীর ছবিতে একটি মিষ্টি মন্তব্য লিখে রাখেন, “এখন থেকে তোমার আরও বেশি খেয়াল রাখতে হবে নেহু।” এই দম্পতি ঘোষণা করেননি যে তাঁরা তাঁদের প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। তবে নেহার ছবিতে বেশ কয়েকজন এমন অনুমান করেছেন। অনেকে এই দম্পতিকে অভিনন্দন জানালেও কেউ কেউ নেহাকে সত্যই গর্ভবতী কিনা তা নিশ্চিত করতে বলেছেন। নেহা কক্কর এখনও কিছু স্পষ্ট করেননি। 

নেহা এবং রোহানপ্রীতের সম্পর্কের গুঞ্জন শুরু হয় একটি মিউজিক ভিডিও ঘিরে। নাম “আজা চল ব্যাহ কারওয়াইয়ে লকডাউন ভিচ কাট হোনে খরচে”। নেহা সম্প্রতি নিজের ইন্সটা-স্টোরিতে এই সিঙ্গলের পাঞ্জাবি লিরিক্স পোস্ট করেছিলেন। যার অর্থ “লকডাউনে বিয়ে করা যাক। মহামারীজনিত কারণে আমাদের কম ব্যয় হবে।” রোহনপ্রীত তাঁর ও নেহার একসঙ্গে একটি ছবি পোস্ট করে ‘ডায়মন্ড দা চাল্লা’ গানের ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে রোহন নেহার আঙুলের উপর একটি আংটি পরাচ্ছেন। তারপরই শোনা যায়, অক্টোবর মাসের শেষের দিকে দিল্লিতে এই বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। মহামারীজনিত কারণে এই বিয়ে খুব ছোট করে ও ঘনিষ্ঠদের উপস্থিতিতেই হবে। নেহা বা রোহনপ্রীত কেউই এই বিয়ের খবর নিশ্চিত বা অস্বীকার করেননি তখন। শোনা যাচ্ছিল ২৪ অক্টোবর দিল্লিতে তাঁদের বিয়ে হওয়ার কথা। শেষ পর্যন্ত তা সত্যি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *